X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

বন্যার তত্ত্বাবধানে হাজারও কণ্ঠে বর্ষবরণ

বিনোদন রিপোর্ট
১৪ এপ্রিল ২০১৬, ২০:৪৮আপডেট : ১৪ এপ্রিল ২০১৬, ২১:১০

বন্যা ও তার সহশিল্পীরা। মানুষের কল্যাণ ও মঙ্গলময় জীবনের আহ্বান জানিয়ে নববর্ষ উদযাপন করলো ‘সানসিল্ক হাজারও কণ্ঠে কোটি বাঙালির বর্ষবরণ-১৪২৩’ অনুষ্ঠানের মাধ্যমে। বৃহস্পতিবার ভোরে ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিগত বছরের ধারাবাহিকতায় চ্যানেল আই ও সুরের ধারা’র যৌথ আয়োজনে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান সংশ্লিষ্টরা। পহেলা বৈশাখ প্রথম সকালে এক হাজার শিল্পীর কণ্ঠে বর্ষবরণের গান পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন রেজওয়ানা চৌধুরী বন্যা। সেতার ও বাঁশির রাগ মূর্ছনায় ভোর ৬টায় বিভিন্ন বয়সী এক হাজার শিল্পী অনুষ্ঠানের মূল মঞ্চে প্রবেশ করেন। স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আই এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ ও কণ্ঠশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা।

বৈশাখী ফ্যাশন শো। সুর্যোদয়ের সঙ্গে সঙ্গে রেজওয়ানা চৌধুরী বন্যা ‘ওঠো ওঠো রে...’ গানটি পরিবেশনের মধ্যদিয়ে শুরু করেন বর্ষবরণ অনুষ্ঠানের। এরপর সববেত কণ্ঠে পরিবেশিত হয় বর্ষবরণের বিভিন্ন গান। আবৃত্তি করেন সৈয়দ হাসান ইমাম ও আফজাল হোসেন। একক গান করেন রফিকুল আলম, শাহীন সামাদ, রথীন্দ্রনাথ রায়, তপন মাহমুদ, আজিজুর রহমান, আইয়ুব বাচ্চু, কোনালসহ আরও অনেকে। পরিবেশিত হয়েছে দলীয় নৃত্য ও বৈশাখের বিভিন্ন সামগ্রী উপস্থাপনের মাধ্যমে ফ্যাশন শো।

বিশেষ অতিথির সঙ্গে বন্যা। বর্ষবরণ অনুষ্ঠান পরিদর্শনে এসেছেন বেসাময়িক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, এলজিআরডি প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পৃষ্ঠপোষক ইউনিলিভারের ব্র্যান্ড বিল্ডিং ডিরেক্টর জাভেদ আকতারসহ দেশী-বিদেশী বিশিষ্ট ব্যক্তিরা।

গাইছেন শাহীন সামাদ।গাইছেন রফিকুল আলম।

আবৃত্তি করছেন সৈয়দ হাসান ইমাম।আবৃত্তি করছেন আফজাল হোসেন।

গাইছেন রথীন্দ্রনাথ রায়।হাজারও কণ্ঠে বর্ষবরণ।

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল