জাকির নায়েকের সমর্থনে টুইটার ক্যাম্পেইন!

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ১৭:৫৮, জুলাই ০৯, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৮:০০, জুলাই ০৯, ২০১৬

ইসলামিক রিসার্চ ফাউন্ডেশন ইন্টারন্যাশনাল নামের একটি দাতব্য প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক ড. জাকির নায়েকের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে তার সমর্থনে একটি টুইটার ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়েছে।

জাকির নায়েকের পেইজ থেকে একটি পোস্টারের মাধ্যমে জাকির নায়েককে সমর্থন জানিয়ে #SupportZakirNaik লিখে পোস্ট দেওয়া আহ্বান জানানো হয়। সেখানে তার নতুন অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের ঠিকানা লেখা রয়েছে drzakirofficial

জাকির নায়েকের সমর্থনে ক্যাম্পেইন

সম্প্রতি ‘বিতর্কিত’ ইসলামি চিন্তাবিদ ড. জাকির নায়েকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তার বক্তব্যে উৎসাহিত হয়ে গুলশান হামলায় অংশ নেওয়া হামলাকারীদের কয়েকজন জঙ্গিবাদে জড়িত হন।

উল্লেখ্য, গুলশান হামলাকারীদের মধ্যে অন্তত দুইজন জাকির নায়েককে অনুসরণ করত বলে অভিযোগ ওঠার পর এ নিয়ে তোলপাড় শুরু হয়। ভারত এরইমধ্যে এ ঘ্টনার তদন্ত শুরু করেছে। জাকির নায়েক পরিচালিত টেলিভিশন চ্যানেল ‘পিস টিভি’ বন্ধে ক্যাবল অপারেটরদের নির্দেশ দেওয়ার কথাও জানা গেছে। পাশাপাশি জাকির নায়েকের বক্তব্য এবং অর্থের উৎসও তদন্তের আওতায় নিয়েছে ভারত। তার বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্তও নেওয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, জাকির নায়েক দাতব্য প্রতিষ্ঠান ইসলামিক রিসার্চ ফাউন্ডেশনের নামে অর্থ নিয়ে তা প্রপাগাণ্ডামূলক পিস টিভিতে বিনিয়োগ করেছেন। এ সংক্রান্ত বহু তথ্যপ্রমাণ হাতে পাওয়ার কথা জানিয়েছে তারা।

বাংলাদেশেও ‘পিস টিভি’র কার্যক্রম বন্ধ করা হতে পারে বলে মনে করা হচ্ছে।   

সূত্র: জাকির নায়েকের ফেসবুক পেইজ – www.facebook.com/zakirnaik

/এসএ/

লাইভ

টপ