ফ্লোরিডায় স্কুলে বন্দুকধারী, গুলিতে আহত ২০

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ০২:২৬, ফেব্রুয়ারি ১৫, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০৩:১০, ফেব্রুয়ারি ১৫, ২০১৮





যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের পার্কল্যান্ডে একটি স্কুলের ভেতরে ঢুকে পড়া এক বন্দুকধারীকে নিরস্ত্র করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। ওই বন্দুকধারীর গুলিতে মাধ্যমিক স্কুলটিতে অন্তত ২০ জন আহত হয়েছে বলে খবর দিয়েছে বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

noname

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির খবরে ব্রোওয়ার্ড শেরিফ অফিসের বরাত দিয়ে বলা হয়েছে, স্টোনম্যান ডগলাস হাই স্কুলের ঘটনা নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছেন তারা। বন্দুকধারী এখনও স্কুল ভবনের ভেতরে রয়েছেন বলে জানিয়ে জনসাধারণকে ওই এলাকা এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়েছে। শেরিফ অফিস স্কুলের ঘটনায় হতাহত হওয়ার কথা জানালেও নির্দিষ্ট সংখ্যা জানায়নি। তবে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন ‘র খবরে বলা হয়েছে ওই ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে।



ফক্স নিউজের খবরে বলা হয়েছে, বেশ কয়েকজনকে স্কুলের বাইরে চিকিৎসা নিতে দেখেছেন তারা। হেলিকপ্টার ভিডিও ফুটেজে স্কুল ভবনের চারদিকে সশস্ত্র পুলিশ মোতায়েন থাকতে দেখা গেছে। সরাসরি সম্প্রচারিত ফুটেজে স্কুলের ভেতর থেকে অল্প কিছু শিক্ষার্থীকে বের করে আনতে দেখা গেছে। স্কুলটিতে প্রায় দুই হাজার শিক্ষার্থী পড়াশোনা করে বলে জানা গেছে।




গতবছরের শেষের দিকে ফ্লোরিডা বিমানবন্দরে এক বন্দুকধারী হামলায় পাঁচ জন নিহত ও আট যাত্রী আহত হয়৷ ফোর্ট লডারডেল বিমানবন্দরের ওই ঘটনায় একজনকে আটক করে পুলিশ।

/জেজে/

লাইভ

টপ