আঙুল তুললে সে আঙুল অক্ষত থাকবে না: হুঁশিয়ারি বিজেপি নেতার

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ২১:২৯, এপ্রিল ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৪২, এপ্রিল ১৯, ২০১৯

বিজেপি কর্মীদের দিকে কেউ যদি আঙুল তোলে, আমি কথা দিচ্ছি চার ঘন্টার পর সে আঙুল অক্ষত থাকবে না। এমনটাই হুঁশিয়ারি উচ্চারণ করলেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী ও বিজেপি নেতা মনোজ সিনহা। বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর প্রদেশে এক নির্বাচনি জনসভায় এমন হুঁশিয়ারি দেন তিনি। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

বিজেপি নেতা মনোজ সিনহা বলেন, বিজেপি দুর্নীতির বিরুদ্ধে লড়বে। বেনামে সম্পত্তি যারা রেখেছে তাদের বিরুদ্ধে লড়বে। কারও হিম্মত হবে না বিজেপি কর্মীদের দিকে চোখ তুলে তাকানোর। কেউ যদি তা করে তাহলে তাঁর চোখ নিরাপদে থাকবে না। বিজেপির সমালোচকদের চার ঘণ্টার মধ্যে বুঝে নেওয়া হবে।

এবার উত্তর প্রদেশের গাজীপুর এলাকা থেকে লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন মনোজ সিনহা। তার বিরুদ্ধে আছেন সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজ পার্টির জোটপ্রার্থী আফজাল আনসারী। ২০০৪ সালে আফজালের কাছেই পরাজিত হয়েছিলেন মনোজ।

নির্বাচনি প্রচারে এর আগেও বিতর্ক উসকে দিয়েছেন মনোজ। গত সপ্তাহে এক সভায় উপস্থিত হয়ে তিনি বলেন, ভারতের প্রথম প্রধানমন্ত্রী যদি জওহরলাল নেহরু না হয়ে সর্দার বল্লভ ভাই প্যাটেল হতেন তাহলে সন্ত্রাসবাদ মাথাচাড়া দিতে পারতো না।

ভারতের সবচেয়ে বড় রাজ্য উত্তর প্রদেশে ৮০টি লোকসভা কেন্দ্র রয়েছে। দিল্লির নিয়ন্ত্রণ কার হাতে থাকবে তা অনেকটাই নির্ভর করে এ রাজ্যের ফলাফলের উপর। গতবার এখানকার ৭৩টি আসনই জিতেছিল এনডিএ জোট। তার মধ্যে দুটি পেয়েছিল বিজেপির সহযোগী আপনা দল। বাকি ৭১টি আসনে বিজয়ী হয় বিজেপি। তবে এবার পরিস্থিতি কিছুটা আলাদা। জোট করে লড়ছে এসপি এবং বিএসপি। শুধু তাই নয় উত্তরপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবের হয়ে প্রচারে নেমেছেন মায়াবতী। অন্যদিকে প্রিয়াঙ্কা গান্ধীকে সঙ্গে নিয়ে উত্তরপ্রদেশে নিজেদের পায়ের তলার মাটি শক্ত করেছে কংগ্রেস।

/এমপি/

লাইভ

টপ