শ্রীলঙ্কায় সিরিজ হামলা: তিন সন্তানকে হারালেন ডেনমার্কের ধনকুবের

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ১৯:২৯, এপ্রিল ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:২২, এপ্রিল ২২, ২০১৯

শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলার ঘটনায় তিন সন্তানকে হারিয়েছেন ডেনমার্কের ধনকুবের এবং খুচরা পোশাক বিক্রেতা প্রতিষ্ঠান আসোস’র মালিক অ্যান্ডার্স হোলচ পোভেলসেন। তার এক মুখপাত্রকে উদ্ধৃত করে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান খবরটি জানিয়েছে।

অ্যান্ডার্স ও স্ত্রী অ্যানে
ইউরোপের ফ্যাশন টাইকুন অ্যান্ডার্স হোলচ পোভেলসেন তার স্ত্রী অ্যানে ও চার সন্তানকে নিয়ে শ্রীলঙ্কায় ছুটি কাটাতে এসেছিলেন। কলম্বোর একটি পাঁচতারকা হোটেলে উঠেছিলেন তারা। রবিবার (২১ এপ্রিল) সিরিজ বোমা হামলার কবলে পড়ে পরিবারটি। ওই হামলায় পোভেলসনের চার সন্তানের মধ্যে তিন সন্তানের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন তার মুখপাত্র।

হোলচ পোভেলসনের পাইকারি পোশাক বিক্রেতা প্রতিষ্ঠান বেস্ট সেলার-এর কমিউনিকেশন ম্যানেজার জেসপার স্টুবকিয়ের সোমবার (২২ এপ্রিল) প্রেস অ্যাসোসিয়েশনকে বলেন,  ‘তার তিন সন্তান নিহত হয়েছে বলে আমি আপনাদের নিশ্চিত করতে পারি। এ সম্পর্কে আমরা আর কোনও মন্তব্য করব না। আমরা চাই এ সময়ে পারিবারিক গোপনীয়তার প্রতি সম্মান জানানো হবে।’

হামলার তিন দিন আগে পোভেলসনের মেয়ে আলমা, কলম্বোর হোটেলের সুইমিং পুলে পিছনে ঘুরে বসে থাকা অবস্থায় তার তিন ভাই-বোনের ছবি পোস্ট করেছিল ইনস্টাগ্রামে। 'তিন ছোট ভাল্লুক' ক্যাপশন দেওয়া ওই ছবিটিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আলমাসহ চার ভাই-বোনের মধ্যে তিনজনের মৃত্যুর খবর নিশ্চিত করলেও তাদের নাম প্রকাশ করতে অস্বীকৃতি জানিয়েছেন জেসপার। তারা ঠিক কোথায় হামলার কবলে পড়েছে তাও জানাননি তিনি।

/এফইউ/

লাইভ

টপ