পশ্চিমবঙ্গে সহিংসতায় নিহত ২

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ১৬:২৮, জুন ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩১, জুন ২০, ২০১৯

পশ্চিমবঙ্গে অজ্ঞাত ব্যক্তিদের দুই গ্রুপের সহিংসতায় অন্তত দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। নিহতদের মধ্যে একজন ১৭ বছর বয়সী কিশোরও রয়েছে। বৃহস্পতিবার সকালে অজ্ঞাত দুই গ্রুপের সংঘর্ষ হওয়ার পর রাজ্য পুলিশ প্রধান, প্রধান সচিবসহ অন্যান্য কর্মকর্তারা জরুরি বৈঠকে বসেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, কলকাতার উত্তরাঞ্চলে ভাটপারায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ওই কিশোরের নাম রামবাবু শাহ। তিনি একজন ফুচকা বিক্রেতা। আহতদের গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষে গুলি ও বোমাও নিক্ষেপ করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারগ্যাস ব্যবহার করে পুলিশ। কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, পুলিশ সেসময় ফাঁকা গুলিও চালিয়েছে।

উত্তর চব্বিশ পরগনায় পুলিশের নতুন এক ভবনে উদ্বোধনের কিছুক্ষণ আগে এই সহিসংতার ঘটনা ঘটে। দেশটির লোকসভাব নির্বাচনকে কেন্দ্র করে এখানে বেশ কয়েকটি সহিংসতার ঘটনা ঘটেছে। হামলার ঘটনায় উদ্বোধনের উদ্দেশ্যে রওনা হওয়া পুলিশ মহাপরিচালকের গাড়িবহর ফেরত চলে আসে। র‌্যাপিড অ্যাকশন ফোর্সের সদস্যদের মোতায়েন করা হয়েছে।

এর আগে মাসে উপনির্বাচনের পরই ভাটপাড়া বিধানসভা আসনে সহিংসতার ঘটনা ঘটে। সেসময় তৃণমূল ও বিজেপি কর্মীদের সঙ্গে সংঘর্ষ ছড়িয়ে পড়লে ১৪৪ ধারা জারি করে পুলিশ।

/এমএইচ/

লাইভ

টপ