নেদারল্যান্ডসে বন্দুকধারীর গুলিতে নিহত ৩

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ০১:৫১, সেপ্টেম্বর ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৯:০৪, সেপ্টেম্বর ১০, ২০১৯

নেদারল্যান্ডসের এক বাড়িতে বন্দুকধারীর গুলিতে তিন ব্যক্তি নিহত ও অপর এক ব্যক্তি মারাত্মক আহত হয়েছে বলে জানিয়েছে দেশটির পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের পক্ষ থেকে ডরড্রেচট শহরের একটি আবাসিক এলাকার সড়কে একাধিক ব্যক্তি গুলিবিদ্ধ হওয়ার কথা জানানো হয়। পরে পুলিশের মুখপাত্র জানান, ঘটনাটি সম্ভবত পারিবারিক এবং এ নিয়ে তদন্ত শুরু হয়েছে।গুলির ঘটনার পর ডরড্রেচট শহরের বাড়িটির বাইরে জোড় হয় পুলিশ সদস্যরা

তদন্ত সংশ্লিষ্ট সূত্রের বরাতে স্থানীয় সংবাদমাধ্যম ডে টেলিগ্রাফ জানিয়েছে, ডরড্রেচট শহরে এক পুলিশ কর্মকর্তা পরিবারের দুই সদস্যকে হত্যার পর আত্মহত্যা করেছে। পরিবারের অপর এক সদস্যও মারাত্মক আঘাত পেয়েছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

পুলিশের তরফে প্রথমে জানানো হয় ডরড্রেচট শহরের দক্ষিণ প্রান্তে একটি আবাসিক সড়কে একাধিক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছে। এর কিছুক্ষণ পরই কাছের রটেরডাম শহরের কর্মকর্তারা টুইট করে তিন ব্যক্তি নিহত ও অপর এক জন আহত হওয়ার খবর নিশ্চিত করে। ঘটনাস্থলে পৌঁছে জরুরি উদ্ধারকর্মীরা আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠিয়ে এই ঘটনার তদন্ত শুরু করেছে।

ডরড্রেচট শহরের মেয়র উটার কোলফ টুইট বার্তায় জানিয়েছেন, মারাত্মক একটি গুলির ঘটনা ঘটেছে এবং তিনি ঘটনাস্থলের দিকে রওনা দিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ভিডিওতে দেখা গেছে, পুলিশি বেস্টনির বাইরে বাড়িটির উল্টো দিকে অনেকেই জড়ো হয়েছে। রাস্তায় অ্যাম্বুলেন্স ও পুলিশের গাড়ি দাঁড় করিয়ে রাখা হয়েছে। 

/জেজে/বিএ/

লাইভ

টপ