দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সামনে স্ত্রীকে চড় মারলেন বিজেপি নেতা

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ২০:১৭, সেপ্টেম্বর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:২৩, সেপ্টেম্বর ২০, ২০১৯

 

ভারতের দিল্লির মেহরৌলি জেলা বিজেপির সভাপতি আজাদ সিং দলীয় বৈঠক শেষে কার্যালয়ের সামনে স্ত্রীর সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন। এ সময় দলীয় নেতাকর্মীসহ সবার সামনে স্ত্রীর গালে চড় মারেন তিনি। বৃহস্পতিবার এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এই ঘটনায় জেলা সভাপতির দায়িত্ব থেকে তাকে অপসারণ করা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে ওই ভিডিওতে দেখা গেছে, অনেক কর্মীদের সামনে স্ত্রী সরিতা রায়ের গালে চড় মারেন বিজেপির ওই জেলা সভাপতি। ভারতের কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভেরকরের সঙ্গে একটি বৈঠক শেষে ফেরার পথে দলীয় কার্যালয়ের সামনে তিনি স্ত্রীকে চড় মারেন। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন দলের জেলা নেতারা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, ঘটনার পরে তাকে সরিয়ে অন্য একজনকে বিজেপির সভাপতি পদে নিয়োগ করা হয়েছে। শুধু তাই নয়, ওই বিষয়টি তদন্ত করতে কমিটি গঠন করা হয়েছে।

ভারতীয় বার্তাসংস্থা পিটিআই এর কাছে দেওয়া একটি সাক্ষাৎকারে বিজেপির আরেক নেতা জানিয়েছেন, আজাদ সিংয়ের স্ত্রী সরিতা রায় দিল্লির সাবেক মেয়র ছিলেন। বর্তমানে তাদের মধ্যে পারিবারিক ঝামেলা চলছে। আর তা থেকেই সবার সামনে চড় মারেন ওই নেতা। ওদের মধ্যে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে।

 

তবে আজাদ সিং সাফাই গেয়ে বলেন, পার্টি অফিসের সামনে এসে আমার স্ত্রী প্রথমে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এমনকি প্রথমে স্ত্রী-ই আমার ওপর চড়াও হয়। তারপরেই আমি তার গালে চড় মারি।

যদিও এই ঘটনায় কোনও পক্ষই পুলিশের কাছে কোনও অভিযোগ দায়ের করেনি। তবে দলের পক্ষ থেকে আজাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

/এইচকে/এএ/

লাইভ

টপ