অন্তঃসত্ত্বা স্ত্রী, ৬ বছরের ছেলেসহ পশ্চিমবঙ্গে আরএসএস কর্মীকে হত্যা

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ২০:৫৯, অক্টোবর ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৩৫, অক্টোবর ১০, ২০১৯

পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলায় আটমাসের অন্তঃসত্ত্বা স্ত্রী ও ছয় বছরের ছেলেসহ এক রাষ্ট্রীয় স্বয়ংস্বেবক সংঘ (আরএসএস) কর্মীকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এই তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এখবর জানিয়েছে।

নিহতরা হলেন, প্রকাশ পাল (৩৫), তার স্ত্রী বিউটি পাল (২৮) এবং তাদের ছেলে অঙ্গণ পাল (৬)। প্রকাশ ও বিউটির শরীরে কুপিয়ে জখম করার চিহ্ন পাওয়া গেছে। তবে শিশুটিকে তোয়ালে দিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

তদন্তে নিয়োজিত জয়গঞ্জ পৌরসভার এক পুলিশ কর্মকর্তা জানান, মঙ্গলবার সকাল এগারোটায় সর্বশেষ প্রকাশ পালকে দেখার কথা জানিয়েছেন স্থানীয়রা। ওই সময় তিনি স্থানীয় বাজার থেকে ফিরছিলেন। এক ঘণ্টার মধ্যে পরিবারের তিনজনকে মৃত হিসেবে পাওয়া যায়।

মুর্শিদাবাদ (দক্ষিণ) বিজেপির সভাপতি হুমায়ুন কবির জানান, প্রকাশ পাল আরএসএস’র সদস্য ছিলেন। কিন্তু এই হত্যাকাণ্ডের সঙ্গে তার রাজনীতির কোনও সম্পর্ক নেই।

পুলিশ জানায়, প্রকাশ ও তার ছেলের মরদেহ পাওয়া গেছে কানাইগঞ্জ-লেবুতলার বাসার একটি কক্ষের ভেতর। বিউটির মরদেহ আরেকটি কক্ষে পাওয়া গেছে রক্তাক্ত অবস্থায়। তাদের বাড়ি একতলা। প্রকাশ পাল প্রাথমিক স্কুলে শিক্ষকতা করতেন। দুই বছর আগে বাড়িটি নির্মাণ করেন তিনি।

নিহতদের এক আত্মীয় রাজেশ ঘোষ বলেন, সোয়া এগারোটার দিকে আমার পরিবারের একজন সর্বশেষ প্রকাশ ও তার ছেলের সঙ্গে ফোনে কথা বলেছেন। কথা বলার কয়েক সেকেন্ড পর তাদের ফোন বিচ্ছিন্ন হয়ে যায়। আমাদের মনে হয় প্রকাশ যখন ফোনে কথা বলছিল তখন খুনি তাদের বাসাতেই ছিল।

 

/এএ/

লাইভ

টপ