যুক্তরাজ্যের ম্যানচেস্টারে ছুরি হামলায় আহত ৫

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ১৯:৫৩, অক্টোবর ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৫৪, অক্টোবর ১১, ২০১৯

যুক্তরাজ্যের উত্তরাঞ্চলীয় শহর ম্যানচেস্টারে ছুরি হামলায় পাঁচ ব্যক্তি আহত হয়েছেন। শনিবার স্থানীয় একটি শপিং সেন্টারে এই হামলা হয়। পুলিশ জানিয়েছে, সন্ত্রাসদমন গোয়েন্দারা হামলাটি তদন্ত করছে এবং সন্দেহভাজন হামলাকারীকে গ্রেফতার করা হয়েছে। ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স এখবর জানিয়েছে।

খবরে বলা হয়েছে, ম্যানচেস্টারের প্রাণকেন্দ্রে অবস্থিত আরনডেল শপিং সেন্টারে এই ছুরি হামলার ঘটনা ঘটেছে। সশস্ত্র পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছানোর পর শপিং সেন্টার থেকে লোকজনকে সরিয়ে নেওয়া হয়।

এক বিবৃতিতে বৃহত্তর ম্যানচেস্টার পুলিশ জানায়, আমরা নিশ্চিত করছি যে, পাঁচ ব্যক্তি ছুরিকাঘাতে আহত হয়েছেন এবং তাদের হাসপাতালে নেওয়া হয়েছে। তদন্তের প্রাথমিক অবস্থায় এই দুঃখজনক ঘটনা ও পারিপার্শ্বিকতার উদ্দেশ্য সম্পর্কে আমরা সম্ভাব্য সবকিছু বিবেচনা করছি। ঘটনার স্থান ও প্রকৃতি বিচারে পুলিশের সন্ত্রাসদমন শাখা তদন্তের নেতৃত্ব দিচ্ছে।

পুলিশ আরও জানায়, সন্দেহভাজন হামলাকারী হিসেবে ৪০ বছরের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা গেছে, পুলিশ কর্মকর্তারা এক ব্যক্তির ওপর স্টান গান ব্যবহার করছেন।

এই ম্যানচেস্টারে ২০১৭ সালের মে মাসে ভয়াবহ সন্ত্রাসী হামলা হয়েছিল। ম্যানচেস্টার অ্যারেনায় পপ তারকা আরিয়ানা গ্রান্ডের কনসার্টে আত্মঘাতী বোমা হামলায় নিহত হন ২২ জন। ম্যানচেস্টার অ্যারেনা থেকে খুব বেশি দূরে নয় আরনডেল সেন্টার।

/এএ/

লাইভ

টপ