‘কান্নামিশ্রিত চোখে ডায়না আমাদের দেখছেন'

Send
বিদেশ ডেস্ক২২:০৫, মার্চ ১৯, ২০১৬

ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারির আশা তার মা প্রিন্সেস ডায়না কান্নামিশ্রিত চোখে সন্তানদের অর্জন দেখছেন। তিনি বলেছেন, আমি আশা করি তিনি কান্নামিশ্রিত চোখে বসে আছেন এবং দেখছেন আমরা যা অর্জন করেছি।

সম্প্রতি গুড মর্নিং আমেরিকা নামক পত্রিকায় প্রিন্স হ্যারি এক সাক্ষাৎকারে এ কথা বলেন। ৩১ বছরের প্রিন্স হ্যারি ইতোমধ্যে ব্রিটিশ সেনাবাহিনীতে অ্যাপাচি হেলিকপ্টারের পাইলট হিসেবে দায়িত্ব পালন করেছেন। সাক্ষাৎকারে হ্যারি স্বীকার করেন, তিনি ও তার ভাই উইলিয়ামের অর্জনে যেন তাদের মা গর্বিত হোন, এটা তিনি সবসময় চেয়েছেন।

সাক্ষাৎকারে হ্যারি যাতে সন্তান গ্রহণ করার জন্য ডায়না ইচ্ছার কথা জানিয়ে বলনে, তার মা শিশুদের খুব আদর করতেন। তিনিও সন্তান জন্মদানে ইচ্ছুক।

হ্যারি আরও বলেন, আমরা গোপনে ও প্রকাশ্যে যা করছি তাতে তিনি গর্বিত হচ্ছেন। আমি মনে করি অল্প বয়সে মাকে হারানোতেই জীবনের সব কিছু শেষ হয়ে যায় না।

দিনটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি আমি। আপনার জানেন খুব আনন্দের হবে। আমার নিজের ভেতর একটা শিশু সুলভ মনোভাব রয়েছে। আমি তা ধারণ করতে চাই। শিশুদের আমি খুব পছন্দ করি। পার্টিতে শিশুরা যাই নিয়ে আসুক তা আমি উপভোগ করি। তারা যা মনে করে তা মুখে বলে। আমি করি তিনি আমার সন্তানের জন্য অপেক্ষা করছেন। যাতে করে তিনি আবার দাদি হতে পারেন।

মোহনীয় রূপ, ভুবনভোলানো হাসি আর মানুষের প্রতি অকৃত্রিম ভালবাসা উজাড় করে  বিশ্বের সব প্রান্তের মানুষের নজর কেড়েছিলেন প্রিন্সেস ডায়ানা। ১৯৮১ সালে ব্রিটিশ যুবরাজ প্রিন্স চার্লসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

লাইভ

টপ