Vision  ad on bangla Tribune

আজানের ধ্বনিতে থামলেন মোদি!

বিদেশ ডেস্ক১২:৫৬, মার্চ ২৮, ২০১৬

নরেন্দ্র মোদিভারতের পশ্চিমবঙ্গ রাজ্যসভা নির্বাচনে বিজেপির প্রচারণায় ভাষণ দিচ্ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার ভাষণ চলাকালে পাশের একটি মসজিদে আযান দেওয়া হচ্ছিল, শুনেই তিনি মাঝপথে তার ভাষণ থামিয়ে দেন।
পশ্চিমবঙ্গের পশ্চিম মেদেনিপুর জেলার খড়গপুরের বিএনআর মাঠে বিজেপির প্রার্থীর পক্ষে প্রচারণায় মোদি তখন রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস এবং বাম ফ্রন্টের বিরুদ্ধে একের পর এক সমালোচনার তীর ছুড়ছিলেন। কিন্তু পাশের মসজিদ থেকে ভেসে আসা আজানের শব্দ শুনতেই থেমে যান তিনি এবং আজান শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করেন। এমনকি হাজারো মানুষের জমায়েত থেকে তাকে কথা চালিয়ে যাওয়ার জন্য বলা হলেও তিনি উপস্থিত জনতাকে শান্ত থাকতে অনুরোধ করেন।
পুনরায় ভাষণ শুরু আগে তিনি বলেন, ‘ক্ষমা করবেন, তখন আজান হচ্ছিল। আমার জন্য কারও প্রার্থনায় ব্যাঘাত ঘটুক, সেটা আমি চাই না। তাই আমি কয়েক মিনিট কথা বন্ধ রেখেছি।’ তিনি ওই ভাষণে বাম ফ্রন্ট এবং তৃণমূল নেতা মমতা বন্দোপাধ্যায়ের সমালোচনা করে বলেন, তারা পুরো রাজ্যকে ধ্বংস করছে।
উল্লেখ্য, ২০১৪ সালের নভেম্বরে কলকাতায় ভাষণ দেওয়ার সময় বিজেপি প্রেসিডেন্ট অমিত শাহও একইভাবে বক্তব্যের মাঝখানে বিরতি নিয়েছিলেন। সূত্র: এনডিটিভি।

/এসএ/বিএ/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ