Vision  ad on bangla Tribune

পরস্পরের স্ত্রীকে নিয়ে ট্রাম্প-ক্রুজের বিবাদ

বিদেশ ডেস্ক১৮:০৭, মার্চ ২৮, ২০১৬

রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী বাছাইয়ে এবার লক্ষ্যবস্তু হলেন মনোনয়ন প্রত্যাশীদের স্ত্রীরা। ধনকুবের ডোনাল্ড ট্রাম্প ও সিনেটর টেড ক্রুজ পরস্পরের স্ত্রীকে আক্রমণ করছেন। গত রোববার পৃথক দুটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে উপস্থিত হয়ে পরস্পরকে আক্রমণ করেন ট্রাম্প ও ক্রুজ। এ নিয়ে চলছে বিতর্ক।
বিতর্কে ট্রাম্প অভিযোগ করছেন, তাঁর স্ত্রীর প্রায়-নগ্ন ছবি প্রকাশে ক্রুজের হাত রয়েছে। অপরদিকে ক্রুজের দাবি, স্ত্রীকে ফাঁকি দিয়ে ভিন্ন নারীর সঙ্গে তাঁর সম্পর্কের খবরটি ভুয়া। ট্যাবলয়েড পত্রিকায় এমন একটি সংবাদ ছাপার পেছনে ট্রাম্পের হাত রয়েছে বলে ক্রুজের অভিযোগ। উল্লেখ্য, গত সপ্তাহান্তে ‘ন্যাশনাল ইনকুয়ারার’ নামের ট্যাবলয়েডে ক্রুজের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে সংবাদ ছাপা হয়। ক্রুজ তাঁর স্ত্রীকে ফাঁকি দিয়ে অন্য নারীদের সঙ্গে সম্পর্ক স্থাপন করেছেন—এমন ইঙ্গিত দিয়ে ট্যাবলয়েডটি সংবাদ পরিবেশন করে। অবশ্য এবিসি নিউজের অনুষ্ঠানে ট্রাম্প জোর দিয়ে দাবি করেন, ক্রুজের চরিত্রহনন-বিষয়ক খবর ছাপা হওয়ার সঙ্গে তাঁর কোনো সংশ্লিষ্টতা নেই।
এদিকে এবিসি টেলিভিশনের ‘দিস উইক’ অনুষ্ঠানে ট্রাম্প বলেন, ‘ক্রুজের স্ত্রী হেইডি ক্রুজের অনেক বিষয়ে বলার থাকলেও, আমি বলছি না।’ ট্রাম্প ইঙ্গিতপূর্ণ বক্তব্যে সাক্ষাৎকার গ্রহণকারীকে বলেন, ‘আমি না বললেও তুমি খুঁজে দেখতে পারো।’ এর আগে ক্রুজের স্ত্রী হেইডিকে নিয়ে ‘থলের বেড়াল’ বের করে দেওয়ার হুমকি দিয়েছিলেন ট্রাম্প।
‘ফক্স নিউজ সানডে’ অনুষ্ঠানে উপস্থিত হয়ে ক্রুজ দাবি করেন, ট্রাম্পের স্ত্রী মেলানিয়ার প্রায় নগ্ন ছবি প্রকাশের সঙ্গে তাঁর কোনো যোগসূত্র নেই। উল্লেখ্য, ট্রাম্পের স্ত্রী মালানিয়া একজন সাবেক মডেল তারকা। তাঁর পেশাগত জীবনের প্রায় নগ্ন ছবি দিয়ে ট্রাম্প-বিরোধী প্রচারণা চালানো হচ্ছে। এই প্রচারণায় ক্রুজের লোকজনের হাত রয়েছে বলে আগে থেকেই অভিযোগ করে আসছিলেন ট্রাম্প। ফক্স নিউজকে দেওয়া বক্তব্যে ক্রুজ তাঁর স্ত্রী সম্পর্কে অপমানজনক মন্তব্য করার জন্য ট্রাম্পের বিরুদ্ধে ফের অভিযোগ তোলেন। সূত্র: সিএনএন, এবিসি নিউজ

/ইউআর/বিএ/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ