Vision  ad on bangla Tribune

সমকামী হওয়ায় সন্তানকে খুন

বিদেশ ডেস্ক০১:১৬, এপ্রিল ০৩, ২০১৬

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ৬৯ বছরের এক বৃদ্ধের হাতে খুন হয়েছেন তার পুত্র। প্রসিকিউটররা জানিয়েছেন, সমকামী হওয়ার কারণেই নিজের ২৯ বছরের পুত্রকে হত্যা করেন তিনি। শেহাদা খলিল ইসা নামের ওই অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ডের অভিযোগ আনা হয়েছে।

লস অ্যাঞ্জেলস কাউন্টির প্রসিকিউটররা জানান, এর আগেও সমকামী হওয়ার কারণে পুত্র আমির ইসাকে হত্যার হুমকি দিয়েছিলেন শেহাদা।

মঙ্গলবার ৯১১ নম্বরে কল পেয়ে লস অ্যাঞ্জেলসের নর্থ হিলস এলাকার ওই পরিবারের বাসায় হাজির হয় পুলিশ। তারা ঘরের বাইরে নিহতের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। আর ঘরের ভেতরে পড়ে ছিল তার মায়ের মৃতদেহ।

আইনজীবীরা বলছেন, শেহাদা প্রথমে শটগানের গুলিতে তার পুত্রকে হত্যা করেন। তবে তার মায়ের ক্ষেত্রে কি ঘটেছিল সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।

তদন্ত কর্মকর্তারা লস অ্যাঞ্জেলস ডেইলিকে বলেন, শেহাদা তাদেরকে জানিয়েছেন নিজ বাসার বাথরুমে তিনি স্ত্রীর মৃতদেহ দেখতে পেয়েছেন। আর ছুরি হাতে হুমকি দেওয়ায় আত্মরক্ষার্থে তিনি ছেলেকে গুলি করেছেন।

একজন গোয়েন্দা কর্মকর্তা পত্রিকাটিকে বলেন, এটা ছিল একটা ভয়ঙ্কর পারিবারিক ট্র্যাজেডি। ১১ এপ্রিল তাকে বিচারের জন্য আদালতে হাজির করা হবে। কোনও ধরনের প্যারোলে মুক্তির সম্ভাবনা ছাড়াই বাকি জীবন শেহাদাকে কারাগারে কাটাতে হবে বলে মনে করা হচ্ছে। সূত্র: সিএনএন।

/এমপি/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ