ঢাকা রিজেন্সির বৈশাখী আয়োজন

Send
জার্নি রিপোর্ট
প্রকাশিত : ২৩:৩০, এপ্রিল ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:০২, এপ্রিল ১৩, ২০১৯

ঢাকা রিজেন্সির বৈশাখী আয়োজনরাজধানীর বিমানবন্দর রোডে অবস্থিত ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট। ফলে শহরের পাশাপাশি দূর-দূরান্ত থেকেও অতিথিরা এখানে আসেন। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসা বিদেশিরাও ওঠেন কাছের এই হোটেলে। সবার মধ্যে বৈশাখী আমেজ ছড়িয়ে দিতে বাংলা নববর্ষ বরণে পর্যটন ভিত্তিক নানান আয়োজন করেছে তারকা হোটেলটি।

বাঙালিদের প্রাণের উৎসবে ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিয়স রেস্তোরাঁর বুফেতে দুপুর ও রাতে থাকবে বিশেষ আয়োজন। ১২টা থেকে সাড়ে ৩টা ও সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত জনপ্রতি ৩৯৯০ টাকায় উপভোগ করা যাবে পান্তা ইলিশসহ বাংলা খাবারের সমারোহ, বাউল গান ও লোকজ নানান আয়োজন।

এছাড়া থাকছে গ্রামবাংলার ঐতিহ্য ভাগ্যগণক টিয়া পাখি, ফেস পেইন্টিং, চটপটি, ফুচকা, হাওয়াই মিঠাই ও দেশীয় ফলের রসের পসরা। বিশেষ কিছু ব্যাংকের কার্ডধারী অতিথিদের জন্য রয়েছে বোগো অফার (একজনের সঙ্গে আরেকজনের খাওয়া ফ্রি)।

ঢাকা রিজেন্সির বৈশাখী আয়োজনবাংলা মাসের প্রথম দিনটি বিশেষভাবে উদযাপনের জন্য শিশু-কিশোরদের জন্য ঢাকা রিজেন্সিতে থাকবে মিনি ট্রেন, বাউন্সিং, বেলুন শুটারসহ অনেক কিছু। আগামী ১৪ এপ্রিল সকাল সাড়ে ৯টায় ৫ থেকে ১২ বছরের ছোট্ট অতিথিদের নিয়ে সেলিব্রেশন মিলনায়তনে বিশেষ চিত্রাঙ্কন প্রতিযোগিতা হবে। এতে বিভিন্ন স্কুলের মোট ১৫০ জন প্রতিযোগী দুই গ্রুপে অংশগ্রহণ করবে। এ বছরের বিষয় হলো ‘গ্রামবাংলায় বৈশাখী উৎসব’। প্রতি গ্রুপ থেকে তিনজন করে বিজয়ীকে পুরস্কার দেবে ঢাকা রিজেন্সির পুরো পরিচালনা পর্ষদ। প্রত্যেকের জন্য থাকবে সনদপত্র।

/জেএইচ/
টপ