প্রিয়াঙ্কা চোপড়ার পাসপোর্ট কয়টি জানেন?

Send
জার্নি ডেস্ক
প্রকাশিত : ২৩:০৮, এপ্রিল ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:১৮, এপ্রিল ২৫, ২০১৯

উড়োজাহাজে প্রিয়াঙ্কা চোপড়া১৫ বছরেরও বেশি সময়ের ক্যারিয়ারে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া শুধু বলিউডই শাসন করেননি, পশ্চিমা শোবিজেও সফল হয়েছেন দারুণভাবে। ফলে এক দেশ থেকে আরেক দেশে নিয়মিত ভ্রমণ করতে হয় তাকে। জীবনে কত দেশই না ঘুরে বেড়িয়েছেন! তিনি একজন বিশ্বপর্যটক বলা চলে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে প্রিয়াঙ্কা চোপড়া টিম অ্যাকাউন্টের একটি পোস্ট সবার মনোযোগ কেড়েছে। এর সঙ্গে জুড়ে দেওয়া ছবিগুলোর একটিতে দেখা গেছে, ৩৬ বছর বয়সী এই তারকার হাতে একগাদা পাসপোর্ট। সব মিলিয়ে সংখ্যাটি ১১! সব পাসপোর্ট একসঙ্গে যুক্ত করা।

টুইটের ক্যাপশনে লেখা, ‘পাসপোর্টে পাতায় পাতায় সেরা গল্পগুলো খুঁজে পাওয়া যায়! প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়মিত আকাশপথে ভ্রমণ করতে দেখে পাখির মতো উড়ে বেড়ানোর ইচ্ছে জাগে আমাদের।’

প্রিয়াঙ্কা চোপড়া ও তার পাসপোর্টকয়েকটি সাক্ষাৎকারে ‘কোয়ান্টিকো’ তারকা প্রিয়াঙ্কা জানিয়েছেন, যেকোনও ভ্রমণের সময় প্রতিদিন সকালে প্রার্থনার জন্য নিজের সঙ্গে মন্দির রাখেন তিনি। মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সংসার সাজানোর পর যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক ও লস অ্যাঞ্জেলেসে আসা-যাওয়ার মধ্যে থাকতে হচ্ছে তাকে। পেশাগত ও ব্যক্তিজীবন সমানতালে সামলে চলছেন তিনি। 

ক’দিন আগে আমেরিকান অভিনেত্রী মিন্ডি ক্যালিংয়ের সঙ্গে হলিউডে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কথা ঘোষণা দিয়েছেন তিনি। তার হাতে আরও আছে বলিউডের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। এটি মূলত পালমোনারি ফাইব্রোসিসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ১৩ বছরের বালিকা আয়শা চৌধুরীর বায়োপিক। মৃত্যুর আগে মোটিভেশনাল স্পিকারে পরিণত হন তিনি। সোনালি বোসের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন ফারহান আখতার ও জায়রা ওয়াসিম।

সূত্র: টাইমস নাউ নিউজ

/জেএইচ/
টপ