বিমান বাংলাদেশ এয়ারলাইনসের সেবা সপ্তাহ শুরু

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:২৩, মে ০২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৪১, মে ০২, ২০১৯

কেক কেটে বিমানের সেবা সপ্তাহের উদ্বোধন‘বিমানের অতিথি হোন, উন্নত সেবা নিন’ স্লোগান নিয়ে আজ বৃহস্পতিবার (২ মে) থেকে সেবা সপ্তাহ উদযাপন শুরু করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। এ উপলক্ষে তাদের ঢাকা-ব্যাংকক-ঢাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ও ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে টিকিটের ওপর ১৫ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে।

বিমান জানিয়েছে, সেবা সপ্তাহে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসা বিমানসহ সব এয়ারলাইনসের যাত্রীদের ব্যাগেজ ডেলিভারি ২০-৬০ মিনিটের মধ্যে সম্পন্ন করা হবে। বিমানের ফ্লাইটগুলোর খাদ্য পরিবেশনা ও আপ্যায়নে বৈচিত্র্য থাকবে। বিমানের সব সেলস কাউন্টারে আসা যাত্রীদের উন্নত সেবা প্রদান করা হবে। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ‘লস্ট অ্যান্ড ফাউন্ড’ শাখায় প্রয়োজনমাফিক বিশেষ সেবা পাবেন যাত্রীরা।

বৃহস্পতিবার বলাকায় প্রধান কার্যালয়ে বিমানের পরিচালক (প্রশাসন) জিয়াউদ্দীন আহমেদ কেক কেটে সেবা সপ্তাহের উদ্বোধন করেন। তার দাবি, বিমানের যাত্রী প্রতিনিয়ত বাড়ছে। যাত্রীদের উন্নত সেবা প্রদানের মাধ্যমে তাদের আস্থা অর্জনে বিমানকর্মীদের অধিকতর যত্নবান হওয়ার আহবান জানান তিনি। একইসঙ্গে উন্নত সেবা প্রদান নিশ্চিতকরণে বিমানের সব স্টেকহোল্ডারের সহায়তা কামনা করেন এই কর্মকর্তা।

/সিএ/জেএইচ/
টপ