ঢাকা রিজেন্সির ঈদ আয়োজন

Send
জার্নি রিপোর্ট
প্রকাশিত : ১৬:২৬, জুন ০৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:২৬, জুন ০৫, ২০১৯

ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের ঈদ আয়োজনঈদ উৎসবের সময় রাজধানীতে বসবাসরত বেশিরভাগ মানুষ ছুটিতে গ্রামে চলে যায়। তাই কমে আসে ঢাকার রাস্তার যানজট। এ সুযোগে শহরের বাসিন্দারা বিভিন্ন জায়গায় ঘুড়ে বেড়ান। অল্প সময়ের মধ্যে বেশি জায়গায় ঘুরতে চান তারা। তাদের জন্য ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট আয়োজন করেছে দুটি ভিন্ন রকমের প্ল্যাটার। এগুলো অনেক কম সময়ে উপভোগ করতে পারবেন অতিথিরা।

ঢাকা রিজেন্সির ছাদবাগান রেস্তোরাঁ গ্রিল অন দ্য স্কাইলাইনে মিলবে প্ল্যাটার দুটি। এগুলো হলো কুইক টিডবিটস ৭৯০++ টাকা ও মিটি মাঞ্চি ১৫৮০++ টাকা। দুটি প্ল্যাটারই দু’জন মিলে উপভোগ করা যাবে। এই আয়োজন চলবে ঈদের দিন থেকে ১৫ জুন পর্যন্ত, প্রতিদিন বিকাল ৪টা থেকে রাত ১০টা।

ঈদের বিশেষ ছুটির দিনগুলো মনোরম পরিবেশে কাটানোর জন্য ঢাকা রিজেন্সিতে আছে ১০,৩০০++ টাকায় হলিডে প্যাকেজ। এতে রয়েছে দুইজনের জন্য ব্রেকফাস্ট, লাঞ্চ ও ডিনারসহ জিম, সুইমিং পুল ব্যবহারের সুবিধা। এছাড়া স্পায় ৩০ শতাংশ ছাড় মিলবে। এই আয়োজন চলবে ঈদের দিন থেকে ১৫ জুন পর্যন্ত।

ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের ঈদ আয়োজনএদিকে গ্র্যান্ডিয়স রেস্টুরেন্টের বুফে লাঞ্চ ও বুফে ডিনারের সঙ্গে একটি কিনলে একটি ফ্রি পাওয়া যাবে। অফারটির জন্য কোনও ব্যাংকের ক্রেডিট কার্ডের প্রয়োজন নেই। এই আয়োজন চলবে ঈদের দ্বিতীয় দিন (৬ জুন) থেকে ১৫ জুন পর্যন্ত।

/জেএইচ/
টপ