ট্রিপঅ্যাডভাইজারের ‘সার্টিফিকেট অব এক্সিলেন্স’ পেলো আমারি ঢাকা

Send
জার্নি রিপোর্ট
প্রকাশিত : ০৮:০০, জুন ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৮:০০, জুন ১১, ২০১৯

ভ্রমণ ও রেস্তোরাঁ নির্ভর মার্কিন প্রতিষ্ঠান ট্রিপঅ্যাডভাইজারের ‘সার্টিফিকেট অব এক্সিলেন্স’ পেলো আমারি ঢাকা। ওয়েবসাইটটিতে গত একবছরে ভ্রমণকারীদের পর্যালোচনার ওপর ভিত্তি করে রাজধানীর এই অভিজাত হোটেলকে স্বীকৃতি দেওয়া হলো।
আমারি ঢাকার জেনারেল ম্যানেজার কেলি লুইস এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, ‘ট্রিপঅ্যাডভাইজারের সার্টিফিকেট অব এক্সিলেন্স পেয়ে আমরা খুব আনন্দিত। আমরা গ্রাহকদের মধ্যে স্মরণীয় অভিজ্ঞতা তৈরি করে দেওয়ার আপ্রাণ চেষ্টা করি। এই স্বীকৃতি প্রমাণ করে আমাদের কঠোর পরিশ্রম ভ্রমণপ্রেমীদের ইতিবাচক পর্যালোচনায় রূপ নিয়েছে ট্রিপঅ্যাডভাইজারে।’
ট্রিপঅ্যাডভাইজারের সহ-সভাপতি (ব্র্যান্ড) নীলা পাল বলেন, ‘পর্যটনকেন্দ্রিক ব্যবসা প্রতিষ্ঠানের মধ্যে ধারাবাহিকভাবে চমৎকার সেবাদানের জন্য এ নিয়ে নবমবারের মতো ‘সার্টিফিকেট অব এক্সিলেন্স’ দিলো ট্রিপঅ্যাডভাইজার। রেস্তোরাঁ, হোটেল-রিসোর্ট ও বিশ্বজুড়ে বিভিন্ন আকর্ষণকে এই স্বীকৃতি দেওয়া হয়। তবে ভ্রমণপিপাসুরা নিয়মিতভাবে মানসম্পন্ন সেবা পান এমন প্রতিষ্ঠানই কেবল সনদটি পায়।’

ট্রিপঅ্যাডভাইজার মূলত হোটেল ও রেস্তোরাঁর পর্যালোচনা প্রকাশ করে। এছাড়া হোটেল-রিসোর্ট বুকিং সুবিধা ও ভ্রমণ-সংক্রান্ত বিভিন্ন তথ্য দিয়ে থাকে ওয়েবসাইটটি।

রাজধানীর ব্যবসায়ী ও কূটনৈতিক এলাকা গুলশানে অবস্থিত আমারি ঢাকা। ঢাকা ছাড়াও কাতারের দোহা, থাইল্যান্ডের ব্যাংকক, বুরিরাম, পাতায়া, সামুই, ফুকেট, ক্রাবি ও হুয়াহিনে হসপিটালিটি ব্র্যান্ড আমারির হোটেল আছে।

/জেএইচ/
টপ