যশোর রুটে ফ্লাইট বাড়ালো নভোএয়ার

Send
জার্নি রিপোর্ট
প্রকাশিত : ১৬:১০, জুন ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:১৫, জুন ২০, ২০১৯

নভোএয়ারের উড়োজাহাজ (ছবি: মীর রিদোয়ান সাঈদ)যাত্রী চাহিদা থাকায় অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বৃদ্ধি করলো নভোএয়ার। বৃহস্পতিবার (২০ জুন) থেকে যশোর রুটে আরও একটি ফ্লাইট পরিচালনা শুরু করেছে বেসরকারি এই বিমান সংস্থা। আগের চারটিসহ ঢাকা-যশোর-ঢাকায় তাদের প্রতিদিনের ফ্লাইট সংখ্যা বেড়ে হলো পাঁচটি।

জানা গেছে, ঢাকা থেকে প্রতিদিন সকাল ৭টা ৪৫ মিনিট, সকাল ১০টা, দুপুর ১২টা ৩০ মিনিট, বিকাল ৪টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৬টায় যশোরের উদ্দেশে ছেড়ে যাবে নভোএয়ারের ফ্লাইট। যশোর থেকে প্রতিদিন সকাল ৮টা ৫৫ মিনিট, সকাল ১১টা ১০ মিনিট, দুপুর ১টা ৪০ মিনিট, বিকাল ৫টা ৪০ মিনিট ও সন্ধ্যা ৭টা ১০ মিনিটে ছেড়ে আসবে এই সংস্থার উড়োজাহাজ।

যাত্রী চাহিদার কথা ভেবে শিগগিরই কক্সবাজার ও সৈয়দপুর রুটে ফ্লাইট বৃদ্ধির পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছে নভোএয়ার কর্তৃপক্ষ।

নভোএয়ার এটিআর ৭২-৫০০ মডেলের ছয়টি নিজস্ব উড়োজাহাজ দিয়ে বর্তমানে প্রতিদিন চট্টগ্রাম, কক্সবাজার ও যশোর রুটে ৫টি করে, সৈয়দপুর রুটে ৪টি, সিলেট রুটে ২টি, বরিশাল, রাজশাহী ও কলকাতায় ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

একমুখী যাত্রায় নভোএয়ারের বর্তমান টিকিটের মূল্য ঢাকা থেকে চট্টগ্রাম রুটে সর্বনিম্ন ২৫০০ টাকা, কক্সবাজার ৩৯০০ টাকা, সৈয়দপুর ২৭০০ টাকা, যশোর ২৭০০ টাকা, সিলেট ২৭০০ টাকা, বরিশাল ২৭০০ টাকা, রাজশাহী ২৭০০ টাকা ও কলকাতা রুটে (রিটার্ন টিকিট) ১১ হাজার ৩০০ টাকা।
আরও পড়ুন-
নিরাপদ এয়ারলাইনসের তালিকায় বাংলাদেশের নভোএয়ার
অনলাইন চেক-ইন চালু করলো নভোএয়ার

ঢাকায় নভোএয়ারের নতুন বিক্রয় কেন্দ্র

কলকাতায় নভোএয়ারের নিজস্ব বিক্রয় কেন্দ্র

 

/জেএইচ/
টপ