হোটেল দি কক্স টুডেতে শরতের প্যাকেজ অফার

Send
জার্নি রিপোর্ট
প্রকাশিত : ২২:০০, অক্টোবর ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:১৮, অক্টোবর ১৫, ২০১৯

হোটেল দি কক্স টুডেপৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকতের শহর কক্সবাজারের কলাতলি পয়েন্টের কাছে অবস্থিত হোটেল দি কক্স টুডে। এতে রয়েছে ২৭৬টি রুম। পাঁচতারকা মানের জাঁকজমকপূর্ণ হোটেলটিতে শরতের দুটি অফার দেওয়া হচ্ছে। এর মধ্যে রয়েছে বিশেষ প্যাকেজ ও ফুল বোর্ড প্যাকেজ। এটি পাওয়া যাবে ৩০ নভেম্বর পর্যন্ত।

শরতের বিশেষ প্যাকেজে রয়েছে দুই রাত তিন দিন থাকা, বিমানবন্দর থেকে হোটেলে যাওয়া-আসার যানবাহন, স্বাগত পানীয়, ফলের ঝুড়ি, বুফে নাশতা, বারবিকিউ ডিনার, কফি ঘণ্টা (বিকাল ৫টা-সন্ধ্যা ৬টা), একঘণ্টার জন্য সুইমিং পুল (সকাল ৯টা থেকে বিকাল ৪টা), হিমছড়ি ভ্রমণ, রুমে মিনারেল ওয়াটার, স্পা ও রেস্তোরাঁয় ১০ শতাংশ ছাড়, লন্ড্রি ও সেলুন-পার্লারে ২০ শতাংশ ছাড়, জিমে ৫০ শতাংশ ছাড়, পত্রিকা ও ওয়াইফাই ইন্টারনেট। ফুল বোর্ড প্যাকেজেও একই সুবিধার সঙ্গে বাড়তি হিসেবে মিলবে তিন দিন দুপুর ও রাতের খাবার।

পাঁচ বছরের নিচে শিশুরা রুমে বিনামূল্যে থাকতে পারবে। তার জন্যও থাকবে সৌজন্য নাশতা। বিশেষ প্যাকেজ ১২ হাজার ৫০০ টাকা থেকে ও ফুল বোর্ড প্যাকেজ ১৫ হাজার ৫০০ টাকা থেকে শুরু।

হোটেল দি কক্স টুডের সহকারী ব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) নিজাম উদ্দিন আল সুমন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমরা মনে করি, কক্সবাজারে ভ্রমণপ্রেমীদের জন্য এটাই সেরা অফার। এর মাধ্যমে পরিবার ও বন্ধুদের নিয়ে কিংবা মধুচন্দ্রিমা উদযাপনে অবকাশযাপনের জুতসই সুযোগ।

হোটেলটিতে আরও রয়েছে কফি ও পেস্ট্রি লাউঞ্জ, রুফটপ রেস্তোরাঁ, ডিজে ফ্লোর, বিলিয়ার্ড বোর্ড ও পুল বোর্ড, ইলেক্ট্রিক ম্যাসাজ চেয়ার, ট্যুর ও ট্রাভেল ডেস্ক, গিফট শপ। বিভিন্ন সুবিধার মধ্যে থাকছে ২৪ ঘণ্টা রুম সার্ভিস, মিনি বার, এলইডি টিভি, আইডিডি টেলিফোন, সেফ ডিপোজিট বক্স, স্মোক ডিটেক্টর, বাথরুম ইন্টারকম, ১০০টি গাড়ি পার্কিংয়ের জায়গা।

/জেএইচ/
টপ