ডন পাকিস্তানে মন্ত্রী ও তার স্ত্রীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ২২:২৮, ফেব্রুয়ারি ০২, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০৩:২৭, ফেব্রুয়ারি ০৩, ২০১৮

পাকিস্তানের সিন্ধু প্রদেশের পরিকল্পনা ও উন্নয়ন মন্ত্রী মীর হাজার খান বিজারানি ও তার স্ত্রী  সাবেক সংসদ সদস্য ফারিহা রাজ্জাকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে ‍পুলিশ। বৃহস্পতিবার করাচিতে নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। শুক্রবার (২ ফেব্রুয়ারি) খবরটিকে প্রধান শিরোনাম করেছে পাকিস্তানের সংবাদমাধ্যম ডন।

Capture

প্রাথমিক খবরে বলা হয়েছিল, তাদের দুজনের লাশ শোবার ঘর থেকে উদ্ধার করা হয়েছে। তবে কাউন্টার টেররিজম বিভাগরে কর্মকর্তা রাজা উমার খাত্তাব ডনকে জানিয়েছেন, তাদের পড়ার ঘর থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

খাত্তাব বলেন, ‘বিজরানি দেহ পড়ার ঘরের একটি সোফার উপর পড়েছিল। তার পায়ের কাছে একটি পিস্তল পাওয়া গেছে। আর ফারিহার লাশ ঘরটির দরজার কাছে মেঝেতে পাওয়া যায়।

এর আগের বাজরানির পরিবারের পক্ষ থেকে তার মৃত্যুর খরব নিশ্চিত করা হয়। পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে সম্ভাব্য সবদিক থেকে ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন। জিন্নাহ স্নাতকোত্তর মেডিক্যাল সেন্টারে লাশগুলোর ময়না তদন্ত সম্পন্ন হয়েছে বলে খবরে প্রকাশ করা হয়েছে।

ময়না তদন্তকারী চিকিৎসক ডা. সিমিন জামালি বলেন, ফারিহার মাথা, তলপেট ও পায়ে তিনটি গুলি করা হয়েছে। আর বিজরানির শুধু মাথায় একটি গুলির চিহ্ন রয়েছে। চিকিৎসকরা ফারিহার তলপেটের গুলি বের করে তদন্তের জন্য পুলিশের কাছে হস্তান্তর করেছে।

পুলিশ কর্মকর্তা খাত্তাব বলেন, মন্ত্রীর থার্টি বোর পিস্তল থেকে চারটি গুলি ছোড়া হয়েছিল। একটি গুলি তার পিস্তলের মধ্যে রয়েছে। তার কক্ষ তল্লাশি করে দুটি গুলির খোসাও উদ্ধার করা হয়েছে।

 

 

/আরএ/

লাইভ

টপ