দ্য টাইমস অব ইন্ডিয়া দলের নেতার সঙ্গে মারামারি, হাসপাতালে কংগ্রেস বিধায়ক

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ২১:২৩, জানুয়ারি ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:২৯, জানুয়ারি ২১, ২০১৯

নিজ দলেরই আরেক বিধায়কের সঙ্গে মারামারির জেরে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন কর্নাটকের হোসাপেটের বিধায়ক আনন্দ সিং। রবিবার (২০ জানুয়ারি) সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার (২১ জানুয়ারি) এ খবরটিকে প্রথম পাতার শিরোনাম করেছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

টাইমস অব ইন্ডিয়া
কর্নাটকের দলীয় বিধায়কদের নিয়ে কিছুতেই অস্বস্তি পিছু ছাড়ছে না কংগ্রেসের। দল ভাঙার ইঙ্গিত পেয়ে কয়েকজন বিধায়ককে বেঙ্গালুরুর এক হোটেলে রাখার ব্যবস্থা করেছে রাহুল গান্ধীর দল। সেই 'সুরক্ষিত' স্থানেও মারামারিতে জড়িয়ে পড়লেন দলের দুই বিধায়ক। শনিবার মধ্যরাতে পার্টি চলাকালীন কাম্পলির বিধায়ক জেএন গণেশের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন হোসাপেটের বিধায়ক আনন্দ সিং। সে সময় আনন্দের মাথায় বোতল দিয়ে মারেন গণেশ। আহত অবস্থায় হোসাপেটের বিধায়ককে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

গুঞ্জন শোনা যাচ্ছিল, কয়েকজন কংগ্রেস বিধায়ককে সঙ্গে নিয়ে বিজেপি শিবিরে যোগ দেওয়ার পরিকল্পনা করছেন গণেশ। কংগ্রেসের মধ্যে এ গুঞ্জন ছড়িয়ে পড়ে। এর জন্য হোসাপেটের বিধায়ক আনন্দ সিংকে দায়ী করেন গণেশ। এর জেরে শনিবার মধ্যরাতে গণেশ ও আনন্দ সিংয়ের কথা কাটাকাটি শুরু হয়। সে সময় আনন্দের মাথায় বোতল দিয়ে আঘাত করেন গণেশ। কংগ্রেসের তরফে দুই দলীয় বিধায়কের মধ্যে মারামারির খবর উড়িয়ে দেওয়া হয়েছে। বুকে ব্যথা অনুভব করায় হোসাপেটের বিধায়ককে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে কংগ্রেসের মুখপাত্র জানিয়েছেন।


/এফইউ/

লাইভ

টপ