দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস পাকিস্তান চায় আমি হেরে যাই আর বিরোধীরা জিতুক: মোদি

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ১৭:৫৩, মার্চ ২৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:০২, মার্চ ২৯, ২০১৯

তিনটি সমাবেশের মধ্য দিয়ে নিজ দলের লোকসভা নির্বাচনের প্রচারণা শুরু করেছেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার (২৮ মার্চ) মীরাট, রুদ্রপুর ও জম্মুতে সমাবেশ করেন তিনি। সেসময় তিনি অভিযোগ করেন, বিরোধী দলগুলো পাকিস্তানে প্রচার পাওয়ার জন্য প্রতিযোগিতায় মেতেছে। সেখানে তাদেরকে নিয়ে ভালো ভালো কাভারেজ দেওয়া হচ্ছে। মোদির দাবি, সন্ত্রাসীরা ও পাকিস্তান চায় তিনি যেন হেরে যান এবং বিরোধী দল ক্ষমতায় আসুক। শুক্রবার (২৯ মার্চ) এ খবরটিকে প্রধান শিরোনাম করেছে ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস
আগামী ১১ এপ্রিল থেকে ভারতে লোকসভা নির্বাচন শুরু হচ্ছে। ১৯ মে পর্যন্ত সাতটি ধাপে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার নিজ দল বিজেপির প্রচারণা শুরু করেন মোদি। এদিন তিনি বলেন, ‘সীমান্তের ওপারের সন্ত্রাসী ও তাদের সমর্থকরা আজ প্রার্থনা করছে যেন তারা চৌকিদার থেকে নিষ্কৃতি পায় ও অশুচিরা (বিরোধী দল) দিল্লির ক্ষমতায় আসে।

উত্তর প্রদেশের সমাজবাদী পার্টি (এসপি), রাষ্ট্রীয় লোক দল (আরএলডি) ও বহুজন সমাজবাদী পার্টির (বিএসপি) জোটকে নিয়েও আক্রমণাত্মক কথা বলেন মোদি। তার দাবি, এ দলগুলো ‘শারাব’ (মদ) গেলার জন্য দাঁড়িয়েছে যা মানুষের স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। মোদি বলেন, ‘এসপি-আরএলডি-বিএসপি...এ মদ আপনাদেরকে শেষ করে দেবে।’

/এফইউ/

লাইভ

টপ