টাইমস অব ইন্ডিয়া‘গো-হত্যাকে আমাদের বিরুদ্ধে ব্যবহার করা হচ্ছে’

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ১০:৫৯, জানুয়ারি ১৬, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১২:৪০, জানুয়ারি ১৬, ২০১৬

গো-হত্যাকে তার পরিবারের বিরুদ্ধে ব্যবহার করা হচ্ছে বলে দাবি করেছেন ভারতীয় পেসার মোহাম্মদ সামির পিতা তৌসিফ আহমেদ। গো-হত্যার দায়ে অভিযুক্ত এক ব্যক্তিকে গ্রেফতার করার সময় পুলিশের কর্তব্য পালনে বাধা দেওয়ার অভিযোগে বৃহস্পতিবার সামির ভাই হাসিবকে গ্রেফতার করে পুলিশ।

হাসিবকে শুক্রবার জামিনে মুক্তি দেওয়া হলেও, পুলিশ জানায়, সে সময় পুলিশের প্রতি সহিংস আচরণ করেছে হাসিব।

সামি ও হাসিবের বাবা তৌসিফ আহমেদ টাইমস অব ইন্ডিয়াকে বলেন, ‘হাসিব ওই ঘটনাস্থলে শুরু থেকে উপস্থিত ছিল না। সে অনেক পরে পৌঁছেছে ও অন্যান্যদের মত দর্শকের ভূমিকায়ই ছিল। তাকে ইচ্ছাকৃতভাবে দ্বন্দ্বে জড়ানো হয়েছে।’ টাইমস অব ইন্ডিয়ার প্রথম পাতা
তিনি আরও বলেন, ‘গো-হত্যাকে আমার পরিবারের বিরুদ্ধে ব্যবহার করা হচ্ছে। সামি ভারতীয় দলে খেলতে শুরু করার পর থেকেই আমাদের সঙ্গে শত্রুতা করছে কেউ কেউ। এ বিষয়ে আমি এর আগেও অভিযোগ করেছি।’
আমরোহার জেলা ম্যাজিস্ট্রেট ভেদ প্রকাশ জানান, তৌসিফ মাসখানেক আগে টেলিফোনে হুমকি পাওয়ার কথা জানিয়েছিলেন। তবে কে বা কারা হুমকি দিচ্ছে সে সম্পর্কে কিছু বলতে পারেননি।
এদিকে, দিদোলি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রবীণ কুমার জানান, তিনি রিজওয়ান আহমেদ নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে নিয়ে আসছিলেন। সে সময় হাসিব পুলিশের গাড়ি থামিয়ে দেয় ও সাব-ইন্সপেক্টর প্রদীপ ভরদ্বাজের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে।পুলিশের সঙ্গে হাসিবের দ্বন্দ্বের সুযোগে অভিযুক্ত রেজওয়ান পালিয়ে গেলে পুলিশ হাসিবকে গ্রেফতার করে।
/ইউআর/বিএ/  

লাইভ

টপ