হলিউড তারকাদের এ সময়ের স্টাইল

Send
আহমেদ শরীফ
প্রকাশিত : ১৪:৩১, মার্চ ১৯, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৪:৪৮, মার্চ ১৯, ২০১৭

ফ্যাশনেবল হলিউড তারকারা উপস্থিত হয়েছিলেন জমকালো বিভিন্ন ইভেন্টে। কেউ কেউ আবার স্ট্রিট ফ্যাশনেই নজর কেড়েছেন সবার। দেখে নিন হলিউড তারকাদের সাম্প্রতিক স্টাইল-   
এমা ওয়াটসন
মুক্তি পেতে যাচ্ছে এমা ওয়াটসনের ফ্যান্টাসি মুভি ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট।’ সেটারই প্রচারণায় ব্যস্ত এখন তিনি। সম্প্রতি নিউইয়র্কের প্রিমিয়ারে কালো গাউন ও কালো পার্সসহ দেখা গেল এমাকে।

এমা ওয়াটসন
নিউ ইয়র্কের ফিল্ম সোসাইটি ফর কিডসে বক্তব্য রাখতে গিয়েছিলেন হলুদ ডিওর ওট কুটার গাউন পরে।

হলুদ পোশাকে এমা ওয়াটসন

চীনের সাংহাইয়ে ছবির প্রচারণায় জর্জেট সিল্ক গাউনে সবাইকে মুগ্ধ করেছেন এমা।

চীনের সাংহাইয়ে এমা

লন্ডনে ‘বিউটি এন্ড দ্য বিস্ট’ ছবির প্রিমিয়ারেও এমা ছিলেন সপ্রভিত।

এমা ওয়াটসন
ব্রি লারসন
সাদা গাউন ও ডেনিম হিল পরে হলিউড ওয়াক অব ফেইমে হাঁটতে দেখা গেল কেনডাল জেনারকে। একই সঙ্গে নিজের মুক্তি পাওয়া ছবি ‘কং: স্কাল আইল্যান্ড’ এর প্রচারণাও করে এসেছেন অস্কার জয়ী এই অভিনেত্রী।

ব্রি লারসন
কেনডাল জেনার
হলিউডের রাস্তায় মডেল কেনডাল জেনারকে দেখা গেলো সাদা স্নিকার, কালো লিকুইড লেগিংস, সাদা টি শার্ট ও সাদা ব্লেজার গায়ে। হাতে ছিলো লুই ভিতোনের ছোট্ট সাদা পার্স।  মাথার চুল সিঁথি করে বেনি করা।

কেনডাল জেনার
কাইলি জেনার
কেনডালের মতো তার বোন কাইলিও ফ্যাশনে কম যান না। কাইলির পোশাক, জুতা দেখুন। মৌচাকের ডিজাইনে তৈরি করা। সেদিন এক ডিনার পার্টিতে ১৯ বছরের আবেদনময়ী কাইলির দিকেই তাই বারবার তাকাচ্ছিল সবাই।

কাইলি জেনার

আমাল ক্লুনি
সুপার স্টার জর্জ ক্লুনির সহধর্মিণী লেবানিজ বংশোদ্ভুত বৃটিশ ব্যারিস্টার আমাল ক্লুনি। অন্তঃসত্ত্বা আমাল সেদিন নিউইয়র্কে জাতিসংঘ কার্যালয়ে গিয়েছিলেন হলুদ রংয়ের বোটেসা ভেনেটা কোট ও ড্রেস পরে। দারুণ ফ্যাশনেবল দেখাচ্ছিল তাকে।

আমাল ক্লুনি

তথ্যসূত্র: ইন স্টাইল, অ্যালে ডট কম
/এনএ/

লাইভ

টপ