Vision  ad on bangla Tribune

ইফতার ও সেহেরি খেতে রেস্টুরেন্টে!

লিনা দিলরুবা শারমিন১৫:০০, জুন ২০, ২০১৭

রোজা শেষ হতে বাকি আর মাত্র কিছুদিন। পরিবার অথবা বন্ধুদের সঙ্গে দলবেধে রেস্টুরেন্টে সেহেরি বা ইফতার খেতে যেতে চাইলে এখনই সময়। বুফে, আনলিমিটেড পিৎজা ও ইফতার প্ল্যাটারের বিভিন্ন আয়োজন থাকছে রেস্টুরেন্টগুলোতে। বাংলা ট্রিবিউনের বিশেষ এই গাইডলাইন থেকে পছন্দ ও দাম অনুযায়ী সিদ্ধান্ত নিন কোথায় করবেন পরবর্তী সেহেরি ও ইফতার।

ওয়েস্টিন
খাজানা
খাজানার উত্তরার আউটলেটে থাকছে বুফে খাওয়ার সুযোগ। ১০৯৯+ টাকা অফারে পাবেন ইফতার ও রাতের খাবার। ইফতারিতে কাবাব, বিরিয়ানি, সাসলিক, পরোটা, গ্রিলড চিকেনসহ নানা খাবার আইটেম রয়েছে।  
পান্থশালা
দেশি খাবার ভালো পরিবেশে খেতে চাইলে চলে যেতে পারেন পান্থশালায়। সেহেরিতে ৪৫০ টাকার প্যাকেজে থাকছে ভাত ও ডালের পাশাপাশি আলু বেগুন, শুঁটকি, কলার ভর্তা এবং গরুর মাংস ভুনা, লেবু পাতায় রুই, কুড়মুড়ে রূপচাঁদা ভাজা, পুডিং। ইফতারিতে সেদ্ধ ছোলা, চিকেন, লুচি, সেদ্ধ ডিম, শসা, গাজর, পেয়ারা, আম, খেজুর, কলা, দই চিড়া, গরুর হালিম আর শরবত পাওয়া যাবে ৩০০ টাকায়। 
লা মেরিডিয়ান
পাঁচতারকা হোটেল লা মেরিডিয়ানে রমজান মাস উপলক্ষে চলছে বিভিন্ন অফার। বুফে ইফতার, রাতের খাবার, সেহেরি সবকিছুই পেয়ে যাবেন এখানে। বুফে সেহেরি খেতে খরচ পড়বে ২ হাজার ২০০ টাকা। বুফে ইফতার আর রাতের খাবার ৩ হাজার ৫০০ ও বুফে ইফতার এবং রাতের খাবার একসঙ্গে পড়বে ৩ হাজার ৯০০ টাকা।  

পান্থশালার সেহেরি প্ল্যাটার

ওয়েস্টিন
হোটেল ওয়েস্টিন বরাবরের মতো এবারও দিচ্ছে নানান অফার। বুফে ইফতার ও ডিনার ৫ হাজার টাকা, বুফে সেহেরি ২ হাজার ৫০০ টাকা এবং আরবীয় বুফে ইফতার ও ডিনার পাবেন ৩ হাজার ৩০০ টাকায়।
রাইস অ্যান্ড নুডুলস
রাইস অ্যান্ড নুডুলসের পক্ষ থেকে থাকছে নানা ধরনের ইফতার প্ল্যাটার। একজনের জন্য দাম শুরু ৪৯৯ টাকা থেকে আর দুইজনের খাবার পাচ্ছেন ৯১৯ টাকায়। ইফতার প্ল্যাটারের বাইরেও থাকছে রেগুলার কিছু খাবারের আয়োজন।
রেড ফ্লেম
তিন ধরনের প্ল্যাটার পাবেন এখানে। দাম শুরু ৩৫০ টাকা থেকে।

সাবারো'র আনলিমিটেড পিৎজা অফার

ভেলোসিটি
৬৯৯ টাকায় বুফে খাওয়ার সুযোগ দিচ্ছে ভেলোসিটি। যেখানে থাকছে ওরিয়েন্টাল পিৎজা, পেপারনি পিৎজা ডি রসি, ট্যাকো, রোনালদো চিকেন, চিকেন ফ্রাইড রাইস, সাসলিক, ফল, মাছ, চিপসসহ অনেক কিছু।
থাই এমেরাল্ড
৭৯৫ টাকায় বুফে পাবেন এখানে। মজাদার টম ইয়াম চিকেন স্যুপ, বাটারড চিংড়ি, মিশ্র চিকেন এবং চিংড়ি, ভেজিটেবল স্প্রিং রোল, ফ্রাইড রাইস, নুডুলস জেসমিন রাইস, গ্রিন কারি চিকেন, গরুর মাংস, মাছসহ আরও অনেক কিছু থাকছে আইটেম হিসেবে।
ইট অ্যান্ড এঞ্জয়
খিলগাঁও এর এই খাবারের দোকানটি দিচ্ছে নানা ধরনের অফার। তাদের দেওয়া ৭৫০ টাকার এক অফারে থাকছে কমপ্লিমেন্টারি ড্রিংকস, ন্যাচোস, বার্গার, শর্মা, পাস্তা, চিকেন ফ্রাই, সালাদ আর পানীয়।

সাবারো বাংলাদেশ
পিৎজা খেতে ভালোবাসলে এই রোজায় একবার ঢুঁ মেরে আসতে পারেন এখানে। আনলিমিটেড পিৎজা অফার চলছে এখানে। আনলিমিটেড এই পিৎজা আর পানীয় খেতে আপনাকে গুনতে হবে ৯৯০ টাকা।
বার্গার ক্লাব
আনলিমিটেড পিৎজার আরও একটি দারুণ অফার। ৬৯৫ টাকায় পাবেন আনলিমিটেড পিৎজা খাওয়ার সুযোগ। সেক্ষেত্রে আপনাকে আগে থেকে অবশ্য সিট রিজার্ভ করতে হবে। পিৎজার পাশাপাশি পানীয় চাইলে আলাদা করে গুনতে হবে ৭৫ টাকা।

বার্গার ক্লাব

ম্যাডশেফ
ম্যাডশেফের ৬২৫ টাকার প্ল্যাটারে বারবিকিউ চিকেন স্টেক, ভাজা স্ন্যাপার, সালাদ, বার্গার আর ড্রিংস পাবেন।
ক্রিস্পি ক্রিম ডোনাট
ক্রিস্পি ক্রিম ডোনাট এর পক্ষ থেকে থাকছে একটি কিনলে আরেকটি ফ্রি অফার। এদের সব আউটলেটেই থাকছে এ সুযোগ।

/এনএ/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ