শুরু হচ্ছে ‘ঢাকা রেস্টুরেন্ট উইক’

Send
সাদ্দিফ অভি
প্রকাশিত : ১৪:৪২, অক্টোবর ০৩, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৪:৪৪, অক্টোবর ০৩, ২০১৭

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশে চতুর্থবার শুরু হতে যাচ্ছে ‘কোকা-কোলা জিরো ফুডিজ ঢাকা রেস্টুরেন্ট উইক’। আগামি ৫ অক্টোবর থেকে ঢাকার বিভিন্ন রেস্টুরেন্ট এবং হোটেলে নির্দিষ্ট মূল্যের ভেতর বিশেষ খাবারের আয়োজন হলো এর মূল লক্ষ্য। ভোজনবিলাসীদের কথা মাথায় রেখে সাজানো হচ্ছে রেস্টুরেন্ট উইকের খাবারের মেনু।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (৩ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে আয়োজক প্রতিষ্ঠান ফুডিজ।  ফুডিজের প্রতিষ্ঠাতা সৈয়দ আশিকুর রহমান জানান, ‘ ২০১৩ সাল থেকেই আমরা কোকা-কোলার সঙ্গে মিলে এই আয়োজন করে আসছি। আমরা নিজস্ব খাবার খেতে যেমন পছন্দ করি ঠিক তেমনি নতুন ধরনের খাবারও আমাদের পছন্দ অনেক’।  

নির্বাচিত ৩০টি রেস্টুরেন্ট এবং ৫টি হোটেলে খাবারের মুল্য ধরা হয়েছে ৪৯৯, ৯৯৯, ১৪৯৯ এবং ২৪৯৯ টাকা। এর পাশাপাশি পুরো ফেস্টিভাল জুড়ে ভোজনবিলাসীরা শীর্ষস্থানীয় রেস্টুরেন্ট পরিদর্শন, ডিস্কাউন্টে সেট মেন্যু ছাড়াও প্রতিষ্ঠানের নিজস্ব ব্র্যান্ডের জনপ্রিয় ও বিখ্যাত খাবারগুলো গ্রহণের সুযোগ পাবেন।

একই সংবাদ সম্মেলনের মাধ্যমে বাজারে আসলো কোকা-কোলার নতুন পণ্য ‘কোকা-কোলা জিরো’ এবং ‘স্প্রাইট জিরো’।  কোকের আদি স্বাদ ঠিক রেখে শুধুমাত্র চিনিবিহীন নতুন এ পণ্য বাংলাদেশের বাজারে উন্মুক্ত করা হল।  পণ্য দু’টি পুরো রেস্টুরেন্ট উইক জুড়ে বিভিন্ন খাবারের সঙ্গে পরিবেশন করা হবে।

৫ অক্টোবর থেকে শুরু হওয়া এই রেস্টুরেন্ট উইকে তালিকাভুক্ত রেস্টুরেন্টের মধ্যে রয়েছে দ্য ফিউমজ, হাক্কা ঢাকা, আলফ্রেস্কো, টেস্ট অব লংকা, শাকিবস ৭৫, রাইস অ্যান্ড নুডুলসসহ আরও অনেক রেস্টুরেন্ট।

সংবাদ সম্মেলনে কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি মার্কেটিং ম্যানেজার মায়স্‌সের আহমেদসহ ফুডিজের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।    

এফএএন

লাইভ

টপ