বিশ্বখ্যাত কাবাব চেইন এখন ঢাকায়

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১২:৪৭, নভেম্বর ০৪, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১২:৫০, নভেম্বর ০৪, ২০১৭

ভারত, ওমান, থাইল্যান্ডের পর এবার বাংলাদেশে খুলেছে বিখ্যাত কাবাব চেইন ‘দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরি’এর আউটলেট। বাংলাদেশের অন্যতম বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠান এসআর গ্রুপ বাংলাদেশে নিয়ে এসেছে ভারতের অন্যতম বড় কাবাব চেইন রেস্টুরেন্ট দ্য গ্রেট কাবাব ফ্যক্টরিরর ফ্র্যাঞ্চাইজে।

রাজধানীর যমুনা ফিউচার পার্ক এবং গুলশান-২ এ এর মধ্যেই কাবাবের স্বাদ বিলাতে শুরু করেছে কাবাব ফ্যাক্টরি। দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরিতে প্রতিদিন অসংখ্য মেন্যু সার্ভ করা হয়। আমিষভোজী কিংবা নিরামিষভোজীদের জন্য রয়েছে আলাদা মেন্যু। কাবাব ফ্যাক্টরিতে আপনাকে স্বাগত জানাবে ৬টি আলাদা কাবাবের একটি প্যাকেজ। দ্য কাবাব ফ্যাক্টরিতে রয়েছে ৪৫০ এরও বেশি কাবাবের আইটেম। যা তাদের নিজস্ব রেসিপি এবং নিজস্ব শেফ কর্তৃক তৈরি।

ঢাকায় দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরির দুটি ব্রাঞ্চ গুলশান ও যমুনা ফিউচার পার্কে রয়েছে।

উল্লেখ্য, এই দুটি ছাড়া দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরির আর কোনও আউটলেইট নেই। বাংলাদেশে দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরির ফ্র্যাঞ্চেইজি প্রসঙ্গে এসআর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আসিফ রব্বানী বলেন, ‘বিশ্বব্যাপী আমাদের সাব কন্টিনেন্টাল খাবারের আলাদা একটা কদর আছে। আর বিগত বছরগুলোতে দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরি ভারততো বটেই, অন্যান্য সব স্থানেই সুনামের সঙ্গে ব্যবসা করছে। সেখান থেকেই মূলত বাংলাদেশে এর ফ্র্যাঞ্চাইজে নিয়ে আসা।’

 

এফএএন

লাইভ

টপ