রুফটপ রেস্তোরাঁয় বারবিকিউ ফেস্ট

Send
হাসনাত নাঈম
প্রকাশিত : ২০:৩০, নভেম্বর ১৩, ২০১৭ | সর্বশেষ আপডেট : ২০:৩১, নভেম্বর ১৩, ২০১৭

আপনার শহরে চলে এসেছে শীতের আবেশ। এই শীতকালীন সন্ধ্যার শীতল বাতাস আপনাকে করে তুলবে খানিকটা অলস। এবং মন চাইবে গরম কিছুর সানিধ্য পেতে। আর সেটা যদি হয় খোলা আকাশের নিচে, তবে তো কথাই নেই।

হ্যাঁ, আপনার  জন্যই রাজধানীর হোটেল 'ফোর পয়েন্টস বাই শেরাটন ঢাকা' এর 'পানাশ' রেষ্টুরেস্ট আয়োজন করতে যাচ্ছে পুল সাইড বারবিকিউ ফেস্ট। 'পানাশ' হচ্ছে একটি রুফটপ রেষ্টুরেন্ট। যেখানে আপনি পাবেন সুইমিং পুলের পাশে পানশালা। সন্ধ্যায় হালকা শীতল বাতাসে এমন একটি পরিবেশ হবে আপনার জন্য এক নতুন অভিজ্ঞতা।

শীতকালীন সন্ধ্যায় পানাশ প্রস্তুত আপনার অলসতাকে দূর করতে। ফোর পয়েন্টসের নতুন শেফ 'স্টিফান বাবিটস' এই বারবিকিউ রন্ধনশিল্প প্রদর্শন করবেন। সুস্বাদু বারবকিউর সঙ্গে আপনার মনে দাগ কাটতে পরিবেশন করা হবে কিছু গরম গরম।

প্রধান খাবারগুলোর মধ্যে থাকছে মরোক্কান স্টাইল স্পাইসি গ্রিল্ড প্রউন উইথ সিলান্ট্র, ল্যাম্ব চপস, রিব আই স্টেক, শিশ তাউক, প্রউন টেম্পুরা, ওভেন ফ্রেশ ন্যান ও পাস্তা। ডেজার্টে থাকছে ফ্রুট টার্ট,ওরেন্জ ক্রিম ব্রেইল, ফ্রুট ট্রাইফলসহ আরও অনেক আইটেম।

বারবিকিউ ফেস্ট চলবে আগামী ১৭ নভেম্বর থেকে এবং আগামী জানুয়ারি মাসের শেষ শনিবার পর্যন্ত। প্রতি শুক্রবার ও শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে শুরু হবে এই আয়োজন। এই বুফে বারবিকিউ ডিনারে জনপ্রতি খরচ হবে ৩৫৪২ টাকা। এছাড়াও থাকছে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার।

 

এফএএন

লাইভ

টপ