বিয়ের অনুষ্ঠানে বচ্চনদের সাজসজ্জা

Send
আহমেদ শরীফ
প্রকাশিত : ১৪:২৮, নভেম্বর ১৫, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৭:২৭, নভেম্বর ১৯, ২০১৭



ছবি-সংগৃহিত
বচ্চন পরিবারকে এক সাথে ঘটা করে কোন বিয়েতে যেতে খুব একটা দেখা যায় না। সম্প্রতি এক বিয়েতে অমিতাভ-জয়া, অভিষেক-ঐশ্বরিয়া, শ্বেতা ও তার পরিবারকে দেখা গেছে। বিয়ের অনুষ্ঠান ও রিসেপশনের অনুষ্ঠানে কেউ কেউ আবার দু’ ধরণের পোশাকে ছিলেন।

ছবি-সংগৃহিতওরা দু’জন: বিয়েতে ঐশ্বরিয়া তার স্বামীকে নিয়ে ছবি তুলেছেন। অ্যাশ পরেছেন পিংক লেহেঙ্গাচোলি। ড্রেসটিতে অরনামেন্ট এমবস করা ছিলো। আর অভিষেকের গায়ে ছিলো কারুকাজ করা, স্টোন এমবস করা নীল শেরওয়ানি।

তিন প্রজন্ম: আরেকটি ছবিতে অমিতাভ, তার ছেলে - ছেলের বউ ও নাতি অর্থাৎ তিন প্রজন্মকে একসঙ্গে দেখা গেছে। অমিতাভ ও অভিষেক মাথায় পাগড়ি সহ শেরওয়ানি পরেন। ঐশ্বরিয়াকে দেখা গেছে পিংক শাড়িতে, গলায় ছিলো ভারী গয়না। আর অভিষেক-ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যকে দেখা গেছে গোলাপি ও হলুদ লেহেঙ্গাচোলিতে। মাথায় ছিলো গাজরা।

ছবি-সংগৃহিত

ট্রাই ফি মোমেন্ট: অমিতাভের সাথে ছেলে অভিষেক ও মেয়ে শ্বেতার ট্রাই ফি। তিনজনকেই বেশ লাগছে, তাই না?

শ্বেতা ও বাবা : বর্ণিল এমব্রয়ডারি করা শিফন শাড়ি পরেছিলেন শ্বেতা বচ্চন। বাবার সাথে তাকে খুব ভালো লাগছিলো। শাড়ির সাথে মানিয়ে হ্যানডিক্রাফট ব্লাউজ পরেন শ্বেতা। শাড়ির সাথে মানানসই টিকলি ও হাতের গয়নাও পরেছেন তিনি।

ছবি-সংগৃহিতশ্বেতা ও মা: শাড়ি ছাড়াও শ্বেতা বচ্চনকে আবু জানি সন্দিপ খোসলার ডিজাইন করা নীল স্যুটেও দেখা গেছে। ড্রেসটির সাথে মানিয়ে কুন্দনের নেকলেসও পরেছেন তিনি। তার সাথে মা জয়াও ছিলেন বেশ স্টাইলিশ। একই রংয়ের স্যুট তিনিও পরেছেন। আর ড্রেসের সাথে মানিয়ে পিংক ওড়না ও কুন্দনের কানের দুলও পরেন জয়া বচ্চন।

বিয়ের অনুষ্ঠানে পুরো বচ্চন পরিবারই খুব স্টাইলিশ ছিলো বলতে হয়।

তথ্যসূত্র: বোল্ডস্কাই

/আপ-এমডিপি/

লাইভ

টপ