বলিউড তারকাদের জমজমাট ইফতার

Send
আহমেদ শরীফ
প্রকাশিত : ১৯:২৩, জুন ১৩, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৯:২৭, জুন ১৩, ২০১৮

বলিউড স্টাররাও ইফতার পার্টিতে  অংশ নেন। হ্যাঁ, এমনটাই দেখা যাচ্ছে গত কয়েক বছর ধরে। ভারতের জনপ্রিয় রাজনীতিবিদ বাবা সিদ্দিকী কয়েক বছর আগে থেকে রমজান মাসে বিশাল ইফতার পার্টির আয়োজন করে আসছেন। যখন সালমান খান ও শাহরুখ খানের মাঝে ঠাণ্ডা লড়াই চলছিল।  তখন এই বাবা সিদ্দিকীর উদ্যোগে, তার  ইফতার পার্টিতেই তাদের এক হতে দেখা গেছে গত বছর।

এবারের ইফতার পার্টিতেও যথারীতি হাজির ছিলেন সালমান খান। শার্ট, প্যান্ট ও জুতা সব কালো ছিল তার। ইফতার পার্টিতে সালমানের কথিত প্রেমিকা রোমানিয়ার মেয়ে লিলুয়া ভান্তার ক্রিম ও মেরুন কম্বিনেশনের পোশাক পরে আসেন। শাহরুখ শ্যুটিংয়ের কাজে আমেরিকায় থাকায় যেতে পারেননি। তবে ইফতার পার্টিতে অনিল কাপুর, রিতেশ দেশমুখ, ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দেজ, হুমা কোরেশি, শিল্পা শেঠিরা হাজির হয়েছিলেন।

সালমান খানের বিপরীতে আসন্ন রেস থ্রি ছবির নায়িকা জ্যাকলিন ফার্নান্দেজ মাহিমা মাহাজনের ডিজাইন করা হলদেটে আনারকলি গাউন পরে আসেন।

আর আনজুল ভান্ডারির ডিজাইন করা ধূসর রংয়ের আনারকলি গাউন পরে আসেন ক্যাটরিনা কাইফ। কপালে ছিলো চোট্ট এক টিপ। কানে পরেছিলেন রূপার ঝুমকা। শিল্পা শেঠি পরে আসেন সিমার দুগালের ডিজাইন করা মিডনাইট ব্লু কালারের পোশাক। সোনালী কাজ করা পোশাকের সাথে মানিয়ে তার হাতে দেখা যায় সোনালী ক্লাচ।

তথ্যসূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, বলিউড লাইফ ডট কম।

/এফএএন/

লাইভ

টপ