পদ্ম থিমে পূজার পোশাক

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৩:০০, অক্টোবর ০৭, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৪:৪৫, অক্টোবর ০৭, ২০১৮

আর কদিন পরেই শারদীয় দুর্গোৎসব। বাঙালি মেতে উঠবে আনন্দ উদযাপনে। দুর্গাপূজা উপলক্ষে রঙ বাংলাদেশ-এর শারদ সংগ্রহ চলে এসেছে আউটলেটে। বড়দের পাশাপাশি রয়েছে ছোটদের পোশাকও।


শারদীয় আয়োজনে থিম হিসেবে বেছে নেওয়া হয়েছে পদ্ম, মন্দির, ফ্লোরাল ও আলপনা। 


এবারের শারদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। তাঁতে বোনা সুতি কাপড়, লিলেন, মসলিন,সিল্ক, হাফসিল্ক,এন্ডি সিল্ক,এন্ডি কটন এবং ভয়েল ব্যবহার করা হয়েছে। রঙ বাংলাদেশ এবার মূল রঙ হিসেবে বেছে নিয়েছে অফ হোয়াইট, সাদা, বিস্কুট, মেজেন্টা,লাল, কমলা, গোল্ডেন হলুদ, গাঢ় পেস্ট, ফিরোজা, নীল, বেগুনি। নকশার প্রয়োজনে সাদা, ক্রিম, লাল, মেরুন, কমলা, সবুজ, কাঁচা হলুদ ও টিয়া সবুজের ব্যবহার নজর কাড়বে।


পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, কারচুপি, হ্যান্ড এম্ব্রয়ডারি, মেশিন এম্ব্রয়ডারি, প্যাচওয়ার্ক, অ্যাপ্লিক ইত্যাদি।
পোশাকের পাশাপাশি জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার, পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিসও পাওয়া যাবে রঙ বাংলাদেশে।
অনলাইন কেনাকাটায় ১৫ শতাংশ মূল্যছাড় পাওয়া যাবে।  রঙ বাংলাদেশ এর ওয়েবসাইট অথবা ফেসবুক  পেজ থেকে অর্ডার করলেই সকল সামগ্রীতে এই বিশেষ ছাড় পাওয়া যাবে । অফার চলবে ১৫ অক্টোবর পর্যন্ত।

/এনএ/

লাইভ

টপ