বসুন্ধরা সিটিতে ফ্যাশন হাউজের নতুন আউটলেট

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৭:৫০, অক্টোবর ১১, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৭:৫৩, অক্টোবর ১১, ২০১৮

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’র দ্বিতীয় আউটলেট আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে বসুন্ধরা সিটি শপিং মলের লেভেল ১-এ। আজ ১১ অক্টোবর এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে আউটলেটের উদ্বোধন ঘোষণা করা হয়।

 
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘সারা’ লাইফস্টাইল ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এসএম খালেদ, পরিচালক শরীফুন নেসা, সহকারী পরিচালক মতিউর রহমান, মডেল এবং অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং উইকেটরক্ষক খালেদ মাসুদ পাইলট, সারার হেড অব ডিজাইনার কাশফীয়া নেহরীন, সহকারী সাধারন ব্যবস্থাপক প্রিয়ম আমিনসহ আরও অনেকে।
মিরপুর-৬ এ রয়েছে সারার প্রথম আউটলেট। শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিন্স ফর মেনজ অ্যান্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবিসহ আরও নানা পোশাক পাওয়া যাচ্ছে সারায়। এছাড়াও আসন্ন শীতকালকে লক্ষ্য রেখে সার’ নিয়ে এসেছে জ্যাকেটের এক ভিন্ন আয়োজন।


অনলাইনে সারার পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সারার ওয়েবসাইট ( www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ এবং ইন্সটাগ্রাম থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।
‘সারা’ বাংলাদেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স গ্রূপের সহযোগী প্রতিষ্ঠান। স্নোটেক্স ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে। ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা করে স্নোটেক্স অ্যাপারেলস। সেই সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে ‘কাট অ্যান্ড সিউ’ এবং ২০১৪ সালে ‘স্নোটেক্স আউটারওয়্যার’ প্রতিষ্ঠা করা হয়। ‘সারা’ তাদের প্রথম লাইফস্টাইল ব্র্যান্ড।

/এনএ/

লাইভ

টপ