যে গাউন তৈরিতে সময় লেগেছে ১৮০০ ঘণ্টা!

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৬:১৫, ডিসেম্বর ০৫, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৬:৩৭, ডিসেম্বর ০৫, ২০১৮

পর্দা সরতেই দেখা গেল কনে প্রিয়াঙ্কা চোপড়ার হাসিমুখ। এক হাতে সাদা ধবধবে জিনিয়া ফুল ও অন্য হাতে মা মধু চোপড়াকে ধরে রেখেছেন তিনি। তার পোশাক ও অবয়ব জুড়ে যেন মিষ্টি নিগ্ধতার ছড়াছড়ি। নেটের ঘোমটার উপর দিয়ে দেখা যাচ্ছিল প্রিয়াঙ্কার আনন্দিত মুখ। পেছনে অনেক দূর পর্যন্ত ছড়ানো ঘোমটার অংশ। সেটি বহন করে আনছে আরও ৫ জন। বর নিক জোনাসের চোখে তখন আনন্দাশ্রু। এমনই রূপকথার মতো হলো বলিউড ও হলিউডের জনপ্রিয় মুখ প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে। খ্রিষ্টানরীতি ও হিন্দুরীতি মেনে তারা বিয়ে করেছেন সম্প্রতি।

  
বিয়ের চমৎকার গাউনটির ডিজাইনার রালফ লরেন। মজার ব্যাপার হচ্ছে, এর আগে পরিবারের বাইরের কারোর জন্য বিয়ের পোশাক নকশা করেননি স্বনামধন্য এই ডিজাইনার। প্রিয়াঙ্কার অনুরোধে প্রথমবারের মতো বর-কনের জন্য ডিজাইন করলেন বিয়ের পোশাক।


মেঝেতে ছড়িয়ে পড়া ৭৫ ফুট লম্বা ভেইলের পাশাপাশি গাউনটির বিশেষত্ব ছিল এতে করা নিখুঁত কাজ। সুতা, মুক্তা ও ক্রিস্টাল বসানো গাউনটি পুরোটাই হাতে তৈরি। এটি তৈরি করতে সময় লেগেছে ১ হাজার ৮২৬ ঘণ্টা! পিপল ম্যাগাজিনকে এমনটিই জানিয়েছেন ডিজাইনার লরেন।


ফুলেল নকশা করা ফুলহাতা গাউনটির ছিল উঁচু কলার।


প্রিয়াঙ্কার বিয়ের গাউনে খোদাই করা ছিল ৮টি গুরুত্বপূর্ণ বিষয়। এগুলো প্রিয়াঙ্কা নিজেই নির্বাচন করেছেন। এরমধ্যে ছিল বর নিক জোনাসের পুরো নাম নিকোলাস জেরি জোনাস, বিয়ের তারিখ ও বাবা-মায়ের নাম। এছাড়া শাশুড়ি ডেনিস জোনাসের বিয়ের পোশাকের এক অংশ সেলাই করে লাগানো হয়েছিল গাউনে।   
বর নিকের পোশাকও পরেছিলেন একই ডিজাইনারের পোশাক। পার্পেল লেবেল ডবল ব্রেস্টেড কালো স্যুট পরেছিলেন নিক। প্রিয়াঙ্কার পোশাকের ছোট্ট একটি অংশ লাগানো ছিল নিকের স্যুটে। সঙ্গে ছোট্ট করে লেখা ‘মাই জান’ যার অর্থ আমার জীবন।

/এনএ/

লাইভ

টপ