বিশ্বখ্যাত বার্গার এখন বলাকায়

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ২২:১৭, জানুয়ারি ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:২০, জানুয়ারি ১১, ২০১৯

বিশ্বখ্যাত ফাস্টফুড বার্গার চেইন বার্গার কিং রেস্টুরেন্ট এখন রাজধানীর বলাকা সিনেমা হলের পাশে নিউমার্কেট এলাকায়। ঢাকায় বার্গার কিং এর ৮ম আউটলেট উদ্বোধন করেন বাংলা ট্রাক গ্রুপের গ্রুপ সিইও এম জাহাঙ্গীর আলম, এফসিএমএ।

উদ্বোধনের প্রথমদিন থেকেই এই আউটলেটে অতিথিরা আইকনিক হোয়াপার স্যান্ডউইচ ও অন্যান্য মেন্যু উপভোগ করতে পারবেন। ঘোরাঘুরি, কেনাকাটা বা  বন্ধুদের সাথে মুভি দেখতে এসে উপভোগ করতে পারবেন বার্গার কিং এর ফ্লেইম গ্রিলড সিগনেচার বার্গার। দারুণ কিছু সময় কাটানোর জন্য এই আউটলেটে থাকছে একসাথে ৭৪ জনের বসার ব্যবস্থাসহ বাচ্চাদের খেলার সুব্যবস্থা।  

এ উপলক্ষ টিফিন বক্স লিমিটেডের জেনারেল ম্যানেজার মাশরুফ আহমেদ বলেন,  “বার্গার কিং এর যাত্রা শুরুর পর থেকে অতিথিদের কাছ থেকে আমরা অভাবনীয় সাড়া পেয়ে আসছি। এই অনুপ্রেরণাতেই বলাকাতে নতুন এই আউটলেটের উদ্বোধন। প্রথমবারের মতো এই এলাকায় এমন মানের আউটলেট চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা আশা করছি, এই এলাকাতেও আমাদের গ্রাহকরা বার্গার কিং এর আসল স্বাদ ও মানের অনন্য অভিজ্ঞতা পাবেন।”

২০১৬ সালের ০৯ ডিসেম্বর ঢাকায় বার্গার কিং রেস্টুরেন্টের ফ্ল্যাগশিপ আউটলেট চালু হয়। এরপর একে একে ঢাকার বিভিন্ন এলাকায় ৭টি আউটলেট- গুলশান, বনানী, বসুন্ধরা, যমুনা ফউিচার র্পাক, ধানমন্ড,ি উত্তরা ও মরিপুর চালু করা হয়েছে, যার প্রতিটিতেই অতিথিরা হোয়াপার স্যান্ডউইচ ও অন্যান্য মেন্যু উপভোগ করে আসছেন। প্রতিনিয়ত বাংলাদেশে কুইক সার্ভিস রেস্টুরেন্টের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। বার্গার কিং ও টিফিন বক্স লিমিটেড যৌথভাবে এই ক্ষেত্রে শীর্ষস্থান অর্জন করতে চায়। বার্গার কিং এর লক্ষ্য দেশব্যাপী রেস্টুরেন্ট চালুর মাধ্যমে অতিথিদের অভিনব সব ফুড আইটেম উপহার দেওয়া।  

/এফএএন/

লাইভ

টপ