লা মেরিডিয়ান ঢাকায় ভালোবাসা দিবসের আয়োজন

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১০:২৫, ফেব্রুয়ারি ০৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১০:২৫, ফেব্রুয়ারি ০৯, ২০১৯

এবারের ভালোবাসা দিবসকে কেন্দ্র করে অতিথিদের জন্য জমকালো আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকা যা তাদের জন্য স্মৃতিময় হয়ে থাকবে। ‘আনপ্ল্যান ইউর ভ্যালেন্টাইনস’ থিমের উপর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে চমৎকার একটি ক্যাম্পেইন চালু করেছে আন্তর্জাতিক পাঁচ তারকা বিশিষ্ট এই হোটেলটি। আগামি ১২ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত চলবে এই ক্যাম্পেইনটি। হোটেলটিতে ক্যাম্পেইন ছাড়াও আরো বেশ কয়েকটি আকর্ষণীয় অফার চলবে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে।   

ক্যাম্পেইনে অংশ নিতে প্রথমেই যা করতে হবে তা হচ্ছে লা মেরিডিয়ান ঢাকা-এর অফিসিয়াল ফেসবুক পেজে লাইক দিতে হবে। ভালোবাসার মানুষের সঙ্গে বিশেষ এই দিনটি কিভাবে উদযাপন করবেন তা নিয়ে একটি ভিডিও তৈরি করে তা পাবলিক পোস্ট দিতে হবে। পোস্ট দেয়ার সময় হ্যাশট্যাগ উল্লেখ করতে হবে।

ক্যাম্পেইনে অংশ নেওয়া সবার মধ্য থেকে সৌভাগ্যবান জুটিকে বিজয়ী ঘোষণা করবে লা মেরিডিয়াল ঢাকা। আগামি ১২ ফেব্রুয়ারি, ২০১৯ তারিখ লা মেরিডিয়ান ঢাকা-এর ফেসবুক পেজে বিজয়ী জুটির নাম ঘোষণা করা হবে।    

সৌভাগ্যবান বিজয়ী জুটি ভালোবাসা দিবসে উপভোগ করতে পারবেন ‘লেটেস্ট রেসিপি’ রেস্টুরেন্টে বিশেষ ভ্যালেন্টাইনস ডে ডিনার, ঐ রাতেই হোটেলের চমৎকার একটি কক্ষে রাত্রিযাপন এবং পরদিন সকালে লা মেরিডিয়ান ঢাকায় সুস্বাদু নাস্তা। এছাড়াও ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে বিশেষ গিফট ভাউচার পাবেন বিজয়ী জুটি।  

এ প্রসঙ্গে লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কন্সট্যানটিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, “এবারের ভালোবাসা দিবসের দিনটি পড়েছে সপ্তাহের কর্মদিবসে, আর তাই অসংখ্য যুগলের ভালোবাসা দিবসের পরিকল্পনা বাতিল হয়ে যেতে পারে। আমরা সিদ্ধান্ত নিয়েছি সেসব মানুষগুলো যেনো সারাদিনের ক্লান্তির পর বিশেষ এই দিনটি আমাদের সঙ্গে পরিকল্পনামাফিকভাবেই উদযাপন করতে পারেন। ক্যাম্পেইনটি নিয়ে আমরা অনেক বেশি কর্মতৎপর এবং আশা করছি এতে অংশ নেয়ার মধ্য দিয়ে সবাই তা উপভোগ করবেন।”   

ক্যাম্পেইনের পাশাপাশি বিশেষ এই দিনটি উদযাপনের লক্ষ্যে ‘লেটেস্ট রেসিপি’-এর বিশেষজ্ঞ শেফগণ বুফে ডিনারের জন্য তৈরি করবেন সুস্বাদু সব খাবার যা জনপ্রতি মাত্র ৪,৯০০++ টাকায় উপভোগ করা যাবে। আগত অতিথিগণ ডায়মন্ড ওয়ার্ল্ডের সৌজন্যে আয়োজিত র‌্যাফেল ড্র-তে অংশ নিয়ে জিতে নিতে পারবেন আকর্ষণীয় সব উপহার।

 

/এফএএন/

লাইভ

টপ