ভালোবাসা দিবস উপলক্ষে ৫০০ টাকায় ৩০ আইটেম!

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৩:০০, ফেব্রুয়ারি ১৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:৩০, ফেব্রুয়ারি ১৪, ২০১৯

ভালোবাসা দিবস উপলক্ষে কমবেশি প্রায় সব রেস্টুরেন্টই এনেছে বিশেষ সব প্ল্যাটার। একটি কিনতে আরেকটি ফ্রি থেকে শুরু করে বিশেষ অফারে খেতে পারবেন বুফেও। ভালোবাসার মানুষটির সঙ্গে বিশেষ দিনের মুহূর্ত স্মরণীয় করে রাখতে ফটোবুথ সাজিয়েছে অনেক রেস্টুরেন্ট।  
এম ক্যাফে রেস্টুরেন্ট
এম ক্যাফে রেস্টুরেন্ট
রাজধানীর কলাবাগানের ডলফিন গলির মুখে অবস্থিত ‘এম ক্যাফে রেস্টুরেন্ট’ ভালোবাসা দিবস উপলক্ষে এনেছে বিশেষ তিনটি প্ল্যাটার। ভ্যালেন্টাইনস ডের ভ্যালু প্ল্যাটারে থাকছে লেমোনেড, পিঙ্ক লেমোনেড, ন্যাচোস, পাস্তা এবং রেড ভেলভেট কেক। এই প্ল্যাটারটি উপভোগ করতে আপনাকে ব্যয় করতে হবে ৫০০ টাকা। প্রিমিয়াম প্ল্যাটারে থাকছে লেমোনেড পিঙ্ক লেমোনেড, রাইস, ২টি কোয়ার্টার চিকেন, ভেজিটেবল সালাদ, সালাদ মাশরুম ও  রেড ভেলভেট কেক। এর জন্য আপনাকে ব্যয় করতে হবে ৮৫০ টাকা। আর প্লাটিনাম প্ল্যাটারটি সাজানো হয়েছে লেমোনেড, পিঙ্ক লেমোনেড, রাইস, ২টি চিকেন স্টেক, ভেজিটেবল সালাদ, ফ্রেঞ্চ ফ্রাই ও  রেড ভেলভেট কেক দিয়ে। এই প্লাটিনাম প্ল্যাটারটির জন্য আপনাকে ব্যয় করতে হবে ১০৫০ টাকা। এছাড়া সঙ্গীর সঙ্গে ছবি তোলার জন্য এখানে থাকছে ফটোবুথ।
হাক্কা ঢাকা
একটি প্ল্যাটার কিনলে আরেকটি ফ্রি দিচ্ছে হাক্কা ঢাকা রেস্টুরেন্ট। ৪৯৯ টাকার প্ল্যাটারে পাবেন র‍্যাপড প্রন, অন্থন, চিকেন ললিপপ, এগ ফ্রাইড রাইস, স্পেশাল চিলি চিকেন, মিক্সড ভেজিটেবল অয়েস্টার সস উইথ মাশরুম।
ফ্লেভার্স মিউজিক ক্যাফে
ভালোবাসা দিবস উপলক্ষে ধানমন্ডির কে. বি. স্কয়ারের লেভেল ৬ এ অবস্থিত ফ্লেভার্স মিউজিক ক্যাফে আয়োজন করেছে বুফে খাবারের। ভালোবাসা দিবসের এই বুফেতে সারাদিন থাকবে বিফ ভুনা, খিচুড়ি, বিরিয়ানি, কাঁকড়া, ফিশ, ফ্রাইড চিকেন, সিচুয়ান চিকেন, লুচি, চওমিন, শাহি টুকরা, জেলি পুডিংসহ মোট ৩০টির বেশি আইটেম। যা উপভোগ করতে আপনাকে ভ্যাট এবং সার্ভিস চার্জসহ ব্যয় করতে হবে ৫০০ টাকা।
ফ্লেভার্স মিউজিক ক্যাফেদ্য ডার্ক মিউজিক ক্যাফে
ধানমন্ডির জেডআর প্লাজার লেভেল ১০ এ দ্য ডার্ক মিউজিক ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট আয়োজন করেছে দুই প্ল্যাটারের। প্ল্যাটার-১ এ থাকছে এগ ফ্রাইড রাইস, চিকেন চিলি, ক্রিসপি ফ্রাইড উইংস, মিক্সড ভেজিটেবল, স্প্রিং রোল এবং ওনিয়ন রিংগস। এই প্ল্যাটারের দাম পড়বে ১৯৯ টাকা। অন্য প্ল্যাটারে থাকছে মাসালা ফ্রাইড রাইস, ২ পিস থাই ফ্রাইড চিকেন, বারবিকিউ উইংস, ফ্রেঞ্চ ফ্রাই/ওয়েজেস ও ওনিয়ন রিংগস। এই প্ল্যাটারের দাম ২২৯ টাকা।
কেএফসিকেএফসি
ভালোবাসা দিবসে ৬৯৯ টাকার দুটি আলাদা আলাদা কম্বো মিল অফার করছে কেএফসি রেস্টুরেন্ট। ৪ পিস চিকেন, ৪ পিস উইংগস, ১টি ফ্রেঞ্চ ফ্রাই ও ২টি ক্রাশার থাকবে প্রথম কম্বোতে। দ্বিতীয় কম্বোতে পাবেন ২টি সুপারচার্জার বার্গার, ৪ পিস উইংগস, ১টি ফ্রেঞ্চ ফ্রাই ও ২টি ক্রাশার
টেস্ট ব্লাস্ট
জিগাতলায় অবস্থিত টেস্ট ব্লাস্ট রেস্টুরেন্ট ভালোবাসা দিবসে আয়োজন করেছে লাভ এক্সপ্রেস কাপল প্ল্যাটারের। এই প্ল্যাটারে আছে থাই স্যুপ, স্পেশাল ফ্রাইড রাইস, ২ পিস বারবিকিউ হট উইংস, চিকেন এলফ্রেডো, স্পেশার ভ্যাজিটেবল ও সফট ড্রিংকস/পানি। এই প্ল্যাটারের দাম পড়বে ৪৮০ টাকা। এখানে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার আছে।
টেস্ট ব্লাস্টপিৎজা হাট
ভালোবাসা দিবস উপলক্ষে হার্ট শেইপ পিৎজা এনেছে পিৎজা হাট। ৯৯৯ টাকার বিশেষ প্ল্যাটারে হার্ট শেইপ পিৎজার পাশাপাশি পাবেন ইতালিয়ান রোল, স্ট্রবেরি-ভ্যানিলা শেইকসহ আরও কিছু আইটেম।
পিৎজা হাটনান্দোস
১ হাজার ৬৯৯ টাকায় দুইজনের মিল পাবেন নান্দোসে। এতে থাকবে দুটি লার্জ বাটারফ্লাই স্টেক, পেরি পেরি ওয়েজেস, আইসক্রিম, কোল্ড ড্রিংকসহ আরও কয়েকটি আইটেম।

/এনএ/

লাইভ

টপ