ভালোবাসা দিবসে তারকা হোটেলের যত আয়োজন

Send
নাহিদ-উল-হাসনাত
প্রকাশিত : ১৩:৩৬, ফেব্রুয়ারি ১৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:১৭, ফেব্রুয়ারি ১৪, ২০১৯

ভালোবাসা দিবসে প্রিয়জনের সঙ্গে একান্তে সময় কাটাতে চাইলে তারকা হোটেলগুলোর আতিথেয়তা গ্রহণ করতে পারেন। ভালোবাসা দিবস উপলক্ষে বিভিন্ন অফার দিচ্ছে রাজধানীর তারকা হোটেলগুলো।

ইন্টারকন্টিনেন্টাল ঢাকা
ইন্টারকন্টিনেন্টাল ঢাকা
বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বেশ কয়েকটি প্যাকেজের অফার করছে ইন্টারকন্টিনেন্টাল ঢাকা। খোলা আকাশের নিচে হিম শীতল আমেজে ভালোবাসা দিবসের সন্ধ্যা কাটাতে তারা আয়োজন করেছে ‘প্রাইভেট গজিবো' ও ‘অ্যাকুয়া ডেক'। দুটি প্যাকেজেই আছে ক্যান্ডেল লাইট ডিনার ও সরাসরি বেহালা পরিবেশনা। অন্যদিকে ক্যাফে সোশ্যালে ১৪ ফেব্রুয়ারি থাকবে বিভিন্ন স্বাদের কেক ও কাছের মানুষকে উপহার দেওয়ার জন্য অনেককিছু। একই রেস্তোরাঁয় পুরো ফেব্রুয়ারি মাস যুগলদের জন্য থাকছে ‘আফটারনুন টি'। অতিথিদের জন্য শেফরা বিশেষভাবে সাজিয়েছেন এটি। এর মধ্যে রয়েছে ক্রিম পনিরের সঙ্গে শশা, রাইয়ের পাউরুটির ওপর সুগন্ধি লতা ও পেঁয়াজ, চিকেনের সঙ্গে মেয়নেজ, ঝাল স্বাদে বানানো ডিমের মেয়নেজসহ নরওয়ের স্যামনসহ আরও বেশ কয়েকটি আইটেম। আর পেস্ট্রি ও কেক তো আছেই। প্রতিদিন দুপুর আড়াইটা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই অফার পাওয়া যাবে। দুইজনের জন্য আফটারনুন টি প্যাকেজে আপনাকে ব্যয় করতে হবে সকল চার্জসহ ৩ হাজার ৯৯৯ টাকা। আর দম্পতির জন্য প্রাইভেট গজিবো ডাইনিং প্যাকেজে সকল চার্জসহ ৯ হাজার ৯৯৯ টাকা এবং অ্যাকুয়া ডেক প্যাকেজে দুজনের জন্য ব্যয় করতে হবে সকল চার্জসহ ৭ হাজার ৯৯৯ টাকা।
প্যান প্যাসিফিক সোনারগাঁও
পাঁচতারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও তাদের ক্যাফে বাজার, পুল ক্যাফে, ঝরনা আর প্যাসিফিক এভিনিউ ও ব্যালকনি বার সাজিয়েছে বিভিন্ন প্যাকেজে। ক্যাফে বাজারে জনপ্রতি ৪ হাজার, পুল ক্যাফেতে জনপ্রতি সাড়ে ৩ হাজার এবং ঝরনায় যুগলদের জন্য ১০ হাজার টাকার প্যাকেজ রয়েছে। এ তিনটি ভেন্যুই খোলা থাকবে সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত। এছাড়াও প্যাসিফিক এভিনিউ ও ব্যালকনি বারে জনপ্রতি সাড়ে ৪ হাজার আর যুগলদের জন্য ৮ হাজার টাকার প্যাকেজ রয়েছে। ১৪ ফেব্রুয়ারি রাত ৮টা থেকে ২টা পর্যন্ত খোলা থাকবে।

আমারি ঢাকা
আমারি ঢাকা
বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে হোটেল আমারি ঢাকা ‘আমায়া ফুড গ্যালারি’ ও ‘ক্যাসকেড লবি লাউঞ্জ’ এ বিভিন্ন রকম সেট মেন্যুর আয়োজন করেছে। আমায়া ফুড গ্যালারিতে সাজানো হয়েছে ভ্যালেন্টাইন স্পেশাল গুড়াডং সার্ভিস। যেখানে থাকবে বিখ্যাত স্প্যানিশ পেয়ালা, পালাক্রমে ইন্টারেক্টিভ চাইনিজ, জাপানিজ, থাই ও ইতালিয়ান ফুড। আর বুফে স্টেশনে থাকবে ল্যাম্ব, চিকেন, প্রন, হরেক পদের আকর্ষণীয় মিষ্টান্ন, আইসক্রিম, বারবিকিউ, সুশি, নুডলস সুপসহ শতাধিক আইটেম। আর দুজনের জন্য আপনাকে ব্যয় করতে হবে ১০ হাজার টাকা। অন্যদিকে ক্যাসকেড লবি লাউঞ্জে থাকবে এক্সক্লুসিভ ফোর কোর্স সেট মেন্যু। যেখানে থাকছে স্প্যানিশ, ইতালিয়ান, কন্টিনেন্টাল খাবারের সংমিশ্রণ। যা উপভোগ করতে পারবেন ৭ হাজার টাকায়।
ফোর পয়েন্টস বাই শেরাটন
ফোর পয়েন্টস বাই শেরাটন ঢাকা ভালোবাসা দিবসে আয়োজন করেছে রোমান্টিক ট্রিটের। হোটেলটির ইটারি সিগনেচার রেস্টুরেন্ট থাকছে ‘স্পেশার ভ্যালেন্টাইন ডিনার বুফে’ ও ‘লাভ বাইটস।’ যা উপভোগ করতে আপনাকে জনপ্রতি ৫ হাজার টাকা ব্যয় করতে হবে। আর অন্যদিকে খোলা আকাশের নিচে রোমান্টিক লাইভ মিউজিকের ব্যবস্থা আছে ‘পানাশ’ রেস্টুরেন্টে। যেখানে থাকবে স্পেশাল বারবিকিউ ডিনার। যা উপভোগ করতে আপনাকে ব্যয় করতে হবে ৫ হাজার টাকা। এখানে রয়েছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার। এছাড়াও বড় পর্দায় রোমান্টিক মুভি দেখার সুযোগ আছে হোটেলটির ওসিস লাউঞ্জে। যেখানে বুফেসহ এই রোমান্টিক মুভি দেখায় খরচ হবে প্রতি কাপলে ৩৫০০ টাকা।

ফোর পয়েন্টস বাই শেরাটন
রেডিসন ব্লু ওয়াটর গার্ডেনরেডিসন ব্লু ওয়াটর গার্ডেন
পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু ওয়াটর গার্ডেন ঢাকা ভালোবাসা দিবস উপলক্ষে সাজিয়েছে তাদের ৪টি ডিনার বুফে। হোটেলটির প্রিমিয়াম রেস্টুরেন্ট ওয়াটার গার্ডেন ব্রাসেরিতে থাকছে রোমান্টিক ভ্যালেন্টাইনস বুফে ডিনারে খারচ পড়বে জন্যপ্রতি ৩৯০০ টাকা। পুলসাইড ওয়াটার গার্ডেন ডিনারে খরচ পড়বে জনপ্রতি ৪৯০০ টাকা। অন্যদিকে ভোজন বিলাসীদের জন্য সাবলাইম রেস্টুরেন্টে ডিনারে খরচ পড়বে জনপ্রতি ৬৯০০ টাকা এবং ভ্যালেন্টাইন সেট মেন্যুতে খরচ পড়বে জনপ্রতি ২৯০০ টাকা। আয়োজনে থাকছে লাইভ মিউজিক, নাচ ও র‌্যাফিল ড্রসহ আরও অনেক কিছু।
লা মেরিডিয়ান ঢাকা
লা মেরিডিয়ান ঢাকা
পাঁচতারকা হোটেল লা মেরিডিয়ান বিশেষ আয়োজন রেখেছে ভালোবাসা দিবস উপলক্ষে। আজ তাদের ‘লেটেস্ট রেসিপি, রেস্টুরেন্টের বিশেষজ্ঞ শেফগণ বুফে ডিনারের জন্য তৈরি করবেন সুস্বাদু সব খাবার। জনপ্রতি ৪ হাজার ৯০০ টাকায় উপভোগ করা যাবে এ আয়োজন। আগত অতিথিরা ডায়মন্ড ওয়ার্ল্ডের সৌজন্যে আয়োজিত র‍্যাফেল  ড্রতে অংশ নিয়ে জিতে নিতে পারবেন আকর্ষণীয় সব উপহার।

/এনএ/

লাইভ

টপ