চলছে ‘ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক’

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৭:১৬, ফেব্রুয়ারি ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৩৭, ফেব্রুয়ারি ২৪, ২০১৯

রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে ‘ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক।’ আজ আয়োজনের দ্বিতীয় দিন। ইউনিলিভারের হেয়ার কেয়ার ব্র্যান্ড ট্রেসেমের আয়োজনে দেশ–বিদেশের ৩১ জন ডিজাইনারের নকশা করা পোশাক নিয়ে এই উৎসব চলবে আগামীকাল ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত। আয়োজকরা জানান, ১৯ জন বাংলাদেশি ও ১১ জন বিদেশি ডিজাইনার তাদের ডিজাইন নিয়ে অংশ নিচ্ছেন আয়োজনে। দেশের ফ্যাশন ডিজাইনারদের সংগঠন ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশ (এফডিসিবি) ও ট্রেসেমে যৌথভাবে এই ফ্যাশন শোর আয়োজন করেছে।

হেয়ার স্টাইলিস্ট আফরোজা পারভিন
গতকাল ২৩ ফেব্রুয়ারি বাংলাদেশের ডিজাইনার লিপি খন্দকার, সাদিয়া মিশু, সারাহ করিম,  হুমায়রা খান, রিফাত রেজা, ইজমাত নাজ, মুশাররাত রহমান তাদের ডিজাইন নিয়ে অংশ নেন আয়োজনে। বিদেশি ডিজাইনারদের মধ্যে ছিলেন ভারতের পারমিতা ব্যানার্জি, মালদ্বীপের আয়শাত সামলা ও নেপালের অনু শ্রেষ্ঠা। প্রথম দিন অংশ নিয়েছেন বাংলাদেশি হেয়ার স্টাইলিস্ট আফরোজা পারভিন।


আজ ২৪ ফেব্রুয়ারি নিজেদের কাজ দিয়ে মঞ্চ মাতাবেন বাংলাদেশের ডিজাইনার শাহরুখ আমিন, ফারাহ আনজুম বারি, আফসানা ফেরদৌসি, ফাইজা রহমান, রুপো শামস, তাশফিয়া আহমেদ এবং শৈবাল সাহা। বিদেশি ডিজাইনারদের মধ্যে থাকবেন থাইল্যান্ডের সুকাজিত দায়েংচি, ভুটানের কেঞ্চ ওয়াংমো ও ভারতের শ্বাতী কালসি। আগামীকাল তৃতীয় ও শেষদিনের আয়োজনে অংশ নেবেন বাংলাদেশের ডিজাইনার মাহিন খান, এমদাদ হক, মারিয়া সুলতানা,  কুহু প্লামন্দোন, চন্দনা দেওয়ান এবং রিফাত রহমান। বিদেশি ডিজাইনারদের মধ্যে থাকবেন  শ্রীলঙ্কার কাঞ্চনা থালপাওইলা, পাকিস্তানের ফাইজা সামি, ভারতের কল্লোল দত্ত ও ইন্দোনেশিয়ার মেরডি সিহোমবিং।


এ আয়োজনের হসপিটালিটি পার্টনার হোটেল লা মেরিডিয়ান ঢাকা।

/এনএ/

লাইভ

টপ