ইলেক্ট্রনিকস পণ্যের ১০৪তম শোরুমের উদ্বোধন

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৭:১৩, মার্চ ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১৫, মার্চ ২৩, ২০১৯

‘আমার পণ্য আমার দেশ গড়বো বাংলাদেশ’ এই স্লোগানকে ধারন করে চাঁপাইনবাবগঞ্জে ইলেকট্রনিকস ব্র্যান্ড মিনিস্টার-মাইওয়ানের ১০৪তম শোরুমের উদ্বোধন হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মো: আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী অফিসার, চাঁপাই নাবাবগঞ্জ সদর।

বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির জিএম মো: আশরাফুজ্জামান, এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ কোম্পানির উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

মিনিস্টার-মাইওয়ান শোরুমের কর্তাব্যক্তিরা জানান, গাজীপুর এবং ত্রিশালের দুটি অত্যাধুনিক ফ্যাক্টরির প্রতিদিনের উৎপাদন ক্ষমতা ৪ হাজার পিস।  ফ্রিজ ও অন্যান্য পণ্য যা শিগগিরই হতে যাচ্ছে।

প্রতিষ্ঠানটির পণ্য কিনলে ক্রেতারা বিশেষ সুবিধা পাবেন। ফ্রিজের ক্ষেত্রে ১২ বছরের কম্প্রেসার রিপ্লেসমেন্ট গ্যারান্টি, ৭ বছরের ফ্রি হোম সার্ভিস, ৬৬% বিদ্যূৎ সাশ্রয়, গ্লাস ডোর তাই আজীবন মরিচা ধরেনা, বিল্ট-ইন-ষ্ট্যাবিলাইজার, এলইডিতে আই প্রোটেক্টিভ প্রযুক্তি ও যুক্তিসংগত মূল্যসহ বিভিন্ন সুযোগ-সুবিধা সম্পন্ন পণ্য সরবরাহ করছেন যা অন্যদের তুলনায় সম্পূর্ণ আলাদা। উদ্বোধন উপলক্ষ্যে ত্রেতা-সাধারনের মধ্যে বিশেষ ডিসকাউন্টে নগদ ও সহজ কিস্তিতে পণ্য বিক্রয় করা হয়।

 

/এফএএন/

লাইভ

টপ