প্রিন্টে নতুনত্ব নিয়ে সারা’র বৈশাখী আয়োজন

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৫:০০, এপ্রিল ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩৬, এপ্রিল ১০, ২০১৯

কখনও শাড়ির আঁচলে ফুল মেলেছে ধরেছে রঙিন পাপড়ি, কখনবা জ্যামিতিক আঁকিবুঁকি বাড়িয়েছে কুর্তির সৌন্দর্য। এবার বৈশাখে এমনই বৈচিত্র্যময় প্রিন্টের পোশাক পাবেন সারা লাইফস্টাইলে।

সারা'র শাড়ি

বৈশাখের এই আয়োজনে সারার প্রাধান্য থাকছে বিভিন্ন রঙের সমন্বয়ে পোশাকের উজ্জ্বলতার উপর। তাই সকল পোশাকেই থাকছে উজ্জ্বল রঙের প্রাধান্য। এছাড়াও আবহাওয়ার দিকে লক্ষ রেখে সুতি কাপড় ব্যবহার করা হয়েছে অধিকাংশ পোশাকে। বৈশাখ উপলক্ষে পাঞ্জাবিতে ব্যবহার করা হয়েছে উজ্জ্বল রঙ এবং বিভিন্ন ধরনের আধুনিক প্রিন্ট, এমব্রয়ডারি ও এক্সক্লুসিভ হাতের কাজ। থাকছে বাবা-ছেলের জন্য একই ডিজাইনের পাঞ্জাবি। শিশুদের জন্যও থাকছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক।

কুর্তি
সারা এবার নিয়ে এসেছে নিজস্ব ডিজাইনে প্রিন্ট করা এক্সক্লুসিভ শাড়ি। আর এই শাড়িতেও থাকছে গতানুগতিক ধারার বাইরে রঙের ভিন্নতা। আর শিশুদের জন্য বৈশাখী সমারোহে থাকছে পাঞ্জাবি, ফ্রক, স্কার্ট সহ বিভিন্ন পোশাকের এক অভিন্ন আয়োজন।

শিশুদের পোশাক
‘সারা’ কাজ শুরু করেছে এ বছরের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত (স্টেডিয়াম এর ৫ নং গেটের বিপরীতে) ‘সারা’র আউটলেটসহ বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটিতেও পাওয়া যাবে সারার সকল পোশাক। আউটলেট ছাড়া অনলাইনে পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে।

/এনএ/

লাইভ

টপ