বসুন্ধরা সিটিতে ফ্যাশন হাউস উদ্বোধনে সিয়াম, মিম

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ২০:৪৬, এপ্রিল ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৪৯, এপ্রিল ১৩, ২০১৯

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স মার্কেটে ফ্যাশন হাউজ ‘টুয়েলভ’ এর নতুন শোরুম উদ্বোধন হলো। শুক্রবার বিকেলে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে শোরুমটির উদ্বোধন করেন চিত্রনায়ক সিয়াম ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বিশাল এক কেক কেটে ও ফিতা কেটে শোরুমটির উদ্বোধন করেন সময়ের জনপ্রিয় এই নায়ক-নায়িকা।

বসুন্ধরা সিটির লেভেল ওয়ানে টুয়েলভ-এর উদ্বোধনী অনুষ্ঠানে সিয়াম ও মিম ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটি এমডি আব্দুলাহ হিল রাকিব, চেয়্যারম্যান আব্দুলাহ হিল নাকিব, মতিউর রহমান (ইডি), আব্দুল ওয়াদুদ (সিএমও), সিইও ফাহমিদ ইসলামসহ টিম গ্রুপের বিভিন্ন বিভাগের পরিচালকগণ। জমকালো এই অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফেরদৌস বাপ্পী।

টুয়েলভ মূলত টিম গ্রুপের ১২তম প্রতিষ্ঠান। বসুন্ধরা সিটিতে টুয়েলভ-এর শোরুম উদ্বোধনের মধ্যদিয়ে রাজধানীতে টুয়েলভ-এর মোট শোরুম সংখ্যা হলো ছয়টি। ঢাকার বাইরে ময়মনসিংহ ও ফেনীতে প্রতিষ্ঠানটির শাখা রয়েছে। এছাড়াও শীঘ্রই বগুড়া এবং সিলেটে যাত্রা শুরু করতে যাচ্ছে টুয়েলভ।

ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়ক-নায়িকা উদ্বোধনরে পর শোরুমটির বিভিন্ন পণ্য ঘুরে দেখেন। তারা বলেন, টুয়েলভ-এর পোশাক শুরু থেকেই মানসম্পন্ন। ১২ মাসই প্রতিষ্ঠানটি নতুন নতুন ডিজাইনের পোশাক উপহার দিয়ে আসছে। আসন্ন পহেলা বৈশাখসহ সবগুলো উৎসবে টুয়েলভ রুচি সম্মত রং-বেরঙের আকর্ষণীয় ডিজাইনের পোশাক উপহার দিবে বলেই বিশ্বাস করি।

সিয়াম ও মিমকে এক নজর দেখার জন্য এ সময় টুয়েলভ শোরুমের সামনের শতশত জনতার ভিড় জমে যায়। অনেককে প্রিয় তারকার সঙ্গে সেলফি তুলতেও দেখা যায়। টুয়েলভের ঊর্ধ্বতন কর্মকর্তা আক্তারুজ্জামান জানান, উদ্বোধন উপলক্ষে বসুন্ধরার শোরুমটিতে ২০% ছাড় চলছে। এখানে সকলের জন্য জিন্স, লেডিস এবং শিশুদের আকর্ষণীয় পোশাক পাওয়া যাবে।

 

/এফএএন/

লাইভ

টপ