খাবার আসবে উবারে

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৬:২২, এপ্রিল ২৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:২৪, এপ্রিল ২৮, ২০১৯

বিশ্বের সর্ববৃহৎ অন-ডিম্যান্ড রাইডশেয়ারিং কোম্পানি উবার-এর ফুড ডেলিভারি সার্ভিস উবার ইটস্‌ আগামী এপ্রিলের ৩০ তারিখে দুপুর ১২টা থেকে ঢাকায় তাদের কার্যক্রম চালু করতে যাচ্ছে। উবার ইটস্ একটি অন-ডিম্যান্ড ফুড ডেলিভারি অ্যাপ যা একটি নির্ভরযোগ্য ও সহজ পদ্ধতিতে গ্রাহকদের কাছে তাদের পছন্দের খাবার পৌঁছে দেয়।

উদ্বোধনী পর্যায়ে ১৫০টিরও বেশি রেস্টুরেন্ট পার্টনারদের সাথে কাজ শুরু করতে যাচ্ছে উবার ইটস্। এখন ঘরে বসেই মাত্র একটি বাটন ক্লিক করার মাধ্যমে ঢাকার খাদ্য রসিকরা তাদের প্রিয় সুশি সামুরাই, পিৎজা গাই, চিজ, তেহরি এভিনিউ, সালাম’স কিচেন, সুলতান’স ডাইন, ম্যাডশেফ, চিলক্স এবং অন্যান্য আরও অনেক রেস্টুরেন্ট থেকে খাবার অর্ডার করতে পারবেন। প্রাথমিক পর্যায়ে সেবাটি শুধুমাত্র ঢাকার গুলশান, বনানী ও বারিধারা এলাকার গ্রাহকরা উপভোগ করতে পারবেন।

উবার ইটস এবং উবার রাইড শেয়ারিং দুটি ভিন্ন অ্যাপ। এই অ্যাপটি বিশেষভাবে তৈরি করা হয়েছে যেন মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে গ্রাহকদের কাছে নিরবিচ্ছিন্নভাবে ফুড ডেলিভারি করা সম্ভব হয়।

উবার ইটস্ অ্যাপের সাহায্যে গ্রহকরা নতুন নতুন খাবার আবিষ্কার করতে পারেন এবং জানতে পারেন শহরের কোন কোন খাবারটি তারা এখনও উপভোগ করেননি। অ্যাপের সিডিউল অ্যান অর্ডার অপশনটির মাধ্যমে গ্রাহকরা আগে থেকেই নির্ধারিত সময়ে কি খাবার অর্ডার করবেন সেটা ঠিক করে রাখতে পারেন। খাবার অর্ডার থেকে ডেলিভারি পর্যন্ত, উবার ইটস্ ব্যবহারকারীরা লাইভ ট্র্যাক অপশনটির মাধ্যমে তাদের অর্ডারটির প্রতিটি ধাপ ট্র্যাক করতে পারেন। ফলে গ্রাহকরা নিশ্চিন্ত থাকতে পারেন যে অর্ডারটি তাদের কাঙ্ক্ষিত স্থানে পৌঁছাবে।

 

/এফএএন/

লাইভ

টপ