কাল থেকে শুরু মৈত্রী ঈদ মেলা

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৭:১৮, মে ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১৮, মে ১৬, ২০১৯

মেলা বাঙালির ঐতিহ্য ও কৃষ্টির সাথে ওতপ্রোতভাবে জড়িত, হোক সে বইমেলা কিংবা বৈশাখীমেলা। আর মেলা মানেই এক জায়গায় রকমারি পন্যের পসরা শুধু নয়, সহস্র ক্রেতা বিক্রেতা আর ছোট-বড়দের এক আনন্দঘন সমাবেশ। আর এমনি এক উৎসবমুখর পরিবেশ সৃষ্টির আশায় আসন্ন ঈদুল ফিতরকে কেন্দ্র করে এসকে কার্গো লিমিটেড আয়োজন করেছে ‘মৈত্রী ঈদ মেলা’। ১৭ মে থেকে এই আয়োজন শুরু হতে যাচ্ছে ধানমণ্ডির মাইডাস সেন্টারে।

এই ঈদ মেলায় থাকছে দেশি এবং বিদেশি সামগ্রী। এছাড়া থাকবে দেশের বিভিন্ন জেলার ঐতিহ্যবাহী ও উল্লেখযোগ্য নানা পণ্য। এই আয়োজনে শামিল হতে দেশের বিভিন্ন জেলা থেকে সফল অনলাইন ব্যবসায়ীগন একত্রিত হচ্ছেন একই ছাদের নিচে। মৈত্রী মেলায় অংশগ্রহণকারী উদ্যোগগুলো হচ্ছে তুগুন, রেগা, পটের বিবি, অংশু, অনিন্দিতা, বিবিস ক্লজেট, ফেব্রিকার্ট, রংধনু ক্রিয়েশন, এস্টেরিয়া, রিভাডিভা, মুদিতা, সায়ানের পাকশালা, কুকিং বাডি, লাল কাজল, কেকস, হ্যালো গর্জিয়াস, আকাশ প্রতিমা, জনতার পিরান, কালন, ওয়ারজা, নেইল ক্যানভাস বিডি, রেনে বাংলাদেশ, বৈশাখী এন্টারপ্রাইজ, রাঙা, এগারো ও ডালানা।

২৮টি প্রতিষ্ঠানের একটির সঙ্গেই আরেকটির পণ্যের মিল নেই। আয়োজকরা দাবি করছেন,  ঈদের কেনাকাটায় যতটা বৈচিত্র্য একজন ক্রেতা আশা করেন তার সবটাই পূরণ করবে মৈত্রী ঈদ মেলা।

২ দিনব্যাপী মৈত্রী মেলার এই আয়োজন চলবে ১৭-১৮ই মে, সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত। আয়োজকদের তথ্যানুসারে এখানে সকল বয়সী সবার জন্য কেনাকাটা উপোযোগী কাপড়, গয়না, কসমেটিকস, জুতার পাশাপাশি থাকবে নানান মুখোরচক খাবার এবং ইফতারের আয়োজন। 

/এফএএন/

লাইভ

টপ