গরমে চাই আরামদায়ক ঈদের পোশাক

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৭:৪২, মে ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৪৪, মে ১৮, ২০১৯

ঈদ মানে আনন্দ আর আনন্দের আরেক নাম নতুন পোশাক। বছরের সবচেয়ে বড় এই উৎসবকে উদযাপন করতে পছন্দের পোশাকটি একদিকে যেমন হতে হয় ফ্যাশনেবল, অন্য দিকে হতে হয় আরামদায়ক। কারণ, আরামদায়ক মানেই ফ্যাশনেবল। আর ঈদের সবচেয়ে আরামদায়ক পোশাকের সমাহার পাওয়া যাবে দেশের ব্যতিক্রমধর্মী পোশাক ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লোতে। এবারের ঈদে প্রতিষ্ঠানটি গ্রীষ্মের আবহাওয়ার কথা বিবেচনা করে ভোক্তাদের জন্য নিয়ে এসেছে আরামদায়ক ফেব্রিকের তৈরি সব পোশাক।

এই আয়োজনে ছেলেদের জন্য থাকছে উন্নত ও বিশ্বমানের বিশেষ ফেব্রিকে তৈরি বিভিন্ন রং এবং ডিজাইনের পাঞ্জাবি, লিনেন শার্ট ও ড্রাই পোলো শার্ট যা গরমের দিনে খুবই আরামদায়ক, ডেনিম শার্ট, কটনের প্রিন্টেড শার্ট, বিভিন্ন ডিজাইনের চেক শার্ট, প্রিন্টেড ডেনিম শার্ট, স্ট্যান্ড কলার শার্ট,বিশেষভাবে তৈরি ইজি প্যান্টস, জিনস, চিনো প্যান্টসসহ আরো বিভিন্ন আইটেম। আর মেয়েদের জন্য থাকছে বিভিন্ন ডিজাইনের হালকা ও ভারী কাজের সলিড এবং প্রিন্টেড কামিজ, শ্রাগ, টপস, ভিন্ন স্টাইলের প্যান্টস ও পালাজ্জো, লেগিংসসহ আরও বিভিন্ন আইটেম।

ছেলেদের এসব আইটেম ৩৯০ টাকা থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৩৯০ টাকা থেকে ২৬৯০ টাকায় একযোগে গ্রামীণ ইউনিক্লোর সব কটি আউটলেটে পাওয়া যাবে।

 

/এফএএন/

লাইভ

টপ