যাপিত জীবন সহজ করতে হোম অ্যাপলায়েন্স

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৬:২৩, মে ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩০, মে ২২, ২০১৯

ঘড়ির অ্যাল্যার্ম বাজছে। ঘুম ভেঙে দেখলেন সেহরির জন্য আর মাত্র ২০ মিনিট সময় আছে। অন্য সময় হলে তড়িঘড়ি করে সেহেরি জন্য খাবার তৈরি করতে হতো। কিন্তু প্রযুক্তি সময়ের উপযুক্ত ব্যবহার করার সুযোগ দিয়েছে। এই সুযোগে বাড়তি সংযোজন করেছে মিনিস্টার কোম্পানি।

মিনিস্টারের স্টেইনলেস স্টিলের গ্যাস বার্নার, ইনডাকশন, মাইক্রো ওয়েভ, রাইস কুকার। যা অত্যাধুনিক পদ্ধতিতে খুব সহজে খাবার রান্না করা সম্ভব। সুতরাং ২০ মিনিটেই খাবার গরম বা ডিম ভাজা, বেগুন ভাজার মতো কাজ করে খেয়ে নেওয়া সম্ভব হচ্ছে।

মিনিস্টারের হোম অ্যাপলায়েন্সের মধ্যে আরও আছে ব্লেন্ডার, ফ্রাইপেন। যেগুলো সবসময়ের জন্য প্রয়োজনীয় জিনিস। এই গরমে রোজাদার মানুষের জন্য জুসের কোন বিকল্প নাই। জুস তৈরিতে ব্লেন্ডার খুবই প্রয়োজনীয় জিনিস। সহজে পালস নিয়ন্ত্রণ করা যায়। ইফতারের বিভিন্ন আইটেম তৈরিতে ফ্রাইপেনের বিকল্প ভাবা যায় না।   

মিনিস্টারের হোম অ্যাপলায়েন্সের মধ্যে রয়েছে গ্যাস বার্নার, ইনডাকশন, মাইক্রোওয়েভ, রাইস কুকার, আইরন, ব্লেন্ডার, ফ্রাইপেন। সব পণ্য তৈরি করা হয়ে অত্যাধুনিক টেকনোলজিতে। এছাড়া এসব পণ্যের জন্য রয়েছে এক বছরের গ্যারান্টি ও ওয়ারেন্টি।

 

/এফএএন/

লাইভ

টপ