ঈদের পোশাক পেলো ২০০ পথশিশু

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৭:০০, মে ২৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:২৫, মে ২৭, ২০১৯

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন (বিসিআইসি) কলেজ প্রাঙ্গণে মিরপুরের পথশিশুদের মধ্যে ঈদের পোশাক এবং খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সামাজিক সংগঠন ‘খুশির দর্পণ’ এই ২০০ জন পথশিশু নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করে। আয়োজনের সহযোগিতায় ছিল একমি গ্রুপ।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ কর্নেল মাহফুজুর রহমান, একমি গ্রুপের চেয়ারপারসন নাগীনা আফজাল সিনহা, পরিচালক ফাহিম সিনহা, পরিচালক সাবরিনা সিনহা, বিজনেস কনসালটেন্ট আর. এম. নাজমুস সাকিব সানিলসহ উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।  
সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার উদ্দেশ্যে আলামিন, মৈত্রী,  তোহফা, তনু, পিয়া- এই ৫ বন্ধু মিলে ২০১৬ সালে গড়ে তোলেন ‘খুশির দর্পন।’ ধীরে ধীরে এই সংগঠনের সাথে যুক্ত হতে থাকে তাদের অন্যান্য বন্ধু এবং পরিচিতজনরা। এরপর প্রতি বছর, রোজার মাসে পথশিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ করে আসছে সংগঠনটি। পাশাপাশি এতিমখানার নির্মাণ কাজে সাহায্য করাসহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে বিশেষ অবদান রেখে আসছে।
একমি গ্রুপের চেয়ারপারসন নাগীনা আফজাল সিনহা বলেন, ‘একমি গ্রুপ সবসময়ই এ ধরনের ভালো উদ্যোগকে সাধুবাদ জানায়। আমরা ভবিষ্যতেও এ ধরনের কাজের অংশীদার হতে চাই।’
সংগঠনের সদস্য আলামিন বলেন, ‘আমাদের আশেপাশে সুবিধাবঞ্চিত অনেক শিশুই সারা বছর একটি কাপড় কিনে পড়তে পারে না। তাদের মধ্যে ঈদের আনন্দ ছড়িয়ে দিতেই এই উদ্যোগ।’

/এনএ/

লাইভ

টপ