ঈদ কেনাকাটা জমে উঠেছে চুয়াডাঙ্গার ঈদ বাজার

Send
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশিত : ১৭:১৫, মে ৩১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৩১, মে ৩১, ২০১৯

সীমান্তবর্তী শহর চুয়াডাঙ্গাতে জমে উঠেছে ঈদের কেনাকাটা। ঈদ যতই ঘনিয়ে আসছে ক্রেতা-বিক্রেতাদের ব্যস্ততা ততই বাড়ছে। এখন দোকানিদের এক মুহূর্তও দম ফেলার ফুরসত নেই। ক্রেতারাও সকাল থেকে গভীর রাত পর্যন্ত ব্যস্ত কেনাকাটায়।


ঈদ উপলক্ষে শহরের অভিজাত বিপণীবিতানগুলো বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত হয়েছে। এদিকে ঈদের কেনাকাটা নির্বিঘ্নকরতে এবং ক্রেতাদের বাড়তি নিরাপত্তা দিতে প্রশাসনের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে। রোজার মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে শহরের বাজারগুলোতে ঈদের বিকিকিনি শুরু হলেও ১৫ রোজার পর থেকে প্রচণ্ড ভিড় দেখা যাচ্ছে।

তীব্র গরম ও দাবদাহ উপেক্ষা করে ক্রেতাদেরকে সকালে-বিকালে ঈদের কেনাকাটা করতে দেখা গেছে। অনেকে তীব্র গরমের কারণে সন্ধ্যার পর দোকানে এসে গভীর রাত পর্যন্ত কেনাকাটা করছেন।

শুধু শহরবাসীই নয়; জেলার পার্শ্ববর্তী উপজেলা,আলমডাঙ্গা,দামুড়হুদা,জীবননগর,মেহেরপুর জেলা ও মহেশপুর উপজেলা থেকে প্রচুর ক্রেতাও আসছেন।মানসম্মত পণ্য বেশ সুলভ মূল্যে কিনতে পাওয়া যাচ্ছে বলেই এখানে আসেন বলে জানালেন ক্রেতারা। গতকাল বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে সরেজমিনে আলী হোসেন সুপার মার্কেট,শহরের আব্দুল্লাহ সিটি,মুন্সী সুপার মার্কেট,মোহন বস্ত্রালয়,প্রিন্স প্লাজা,জামান সুপার মার্কেট,মালিক টাওয়ার ও নিউ মার্কেট ঘুরে দেখা গেছে সব মার্কেটেই ক্রেতাদের উপচে পড়া ভিড়। তবে ব্যতিক্রম দেখা গেছে শহরের আব্দুল্লাহ সিটিতে। এখানে এখনও তেমন বেচাকেনা শুরু হয়নি।

/এনএ/

লাইভ

টপ