দেশের প্রসাধনী বাজারে এসেছে নিওর, জর্ডানা ও মিলানি

Send
জুবলী রাহামাত
প্রকাশিত : ১৮:৩১, জুলাই ০৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:২৬, জুলাই ০৬, ২০১৯

প্রসাধনী  বিক্রয়কারী প্রতিষ্ঠান ‘কারনেসিয়া’ আমেরিকান স্বনামধন্য তিনটি পণ্য নিওর,  জর্ডানা ও মিলানি’র পণ্য নিয়ে এসেছে দেশে। সম্প্রতি  বাংলাদেশের অথরাইজড বিপণনকারী প্রতিষ্ঠান হিসেবে চুক্তি স্বাক্ষর করেছে প্রসাধনী প্রতিষ্ঠান কারনেসিয়া। 


গতকাল ৪ জুলাই রাজধানীর এক রেস্টুরেন্টে প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিদের মধ্যে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরের আয়োজনটি অনুষ্ঠিত হয়। মিলানি, নিওর ও জর্ডানা প্রসাধনী প্রতিষ্ঠানের সঙ্গে কারনেশিয়ার হয়ে চুক্তিপত্রে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মো. শাখাওয়াত হোসেন, সৈয়দ আহমেদ ওসামা ও মো. আসিফুল হক। মিলানি, নিওর, জর্ডানা বাংলাদেশ অংশের কান্ট্রি ডিরেক্টর তাওহীদ চৌধুরী চুক্তিপত্রটি কারনেসিয়ার কর্তাব্যক্তিদের কাছে হস্তান্তর করেন।

তাওহিদ চৌধুরী বলেন, ‘আমরা ভোক্তাদের কথা ভেবেই এই পণ্য সরাসরি আমদানির সিদ্ধান্ত নিয়েছি। আমরা চাই ভোক্তারা মানসম্পন্ন পণ্য ব্যবহার করুক। আমাদের নতুন এ পথযাত্রায় আমি আশা করব, আমাদের শুভাকাঙ্ক্ষীরা আমাদের পাশে থাকবেন।’

কারনেসিয়ার অন্যতম স্বত্বাধিকারী সৈয়দ আহমেদ সাকিব বলেন, ধানমন্ডির জেনেটিক প্লাজা, বসুন্ধরা শপিং মলে আমাদের আউটলেট রয়েছে। তাছাড়া  চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন জেলায় আমাদের হোল সেল রয়েছে। এই তিনটি প্রসাধনী পণ্য বাংলাদেশে আসলেও কারনেসিয়া হলো অথরাইজড ডিলার। বাজারে এসব পণ্যের প্রচুর নকল চলে আসার কারণেই এসব পণ্য আমরা বাজারে নিয়ে এসেছি।

এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্তমান সময়ের জনপ্রিয় ফ্যাশন ও মেকআপ ব্লগারস।  মেকআপ ব্লগার আফরিন আনিস আহমেদ বলেন, আমি অনেক দিন ধরেই এসব পণ্য ব্যবহার করে আসছি। কারনেসিয়া এই পণ্যগুলোর অথরাইজেশন পাওয়ায় আমি অনেক খুশি। কারণ আমরা এখন এগুলোর অথেনটিক পণ্য পাব এবং সাধ্যের মধ্যে এই পণ্যগুলো হাতের নাগালে পাব। 

/এনএ/এফএএন/

লাইভ

টপ